সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটি গঠন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটি গঠন

সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে বানিয়াপট্টি  রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী  কার্যালয়ে সভাপতি জেহাদুল ইসলাম এর সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে সংগঠনের  সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ইন্না সাংগঠনিক প্রতিবেদন পেশ করেন।  পরে পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় উক্ত কমিটি বিলপ্তি ঘোষনা  করে উপস্থিত সকল সদস্যদের  মতামতের  ভিত্তিতে আহবায়ক কমিটি গঠন করা হয়। 

কমিটিতে এইচএম মোকাদ্দেস (দৈনিক যায়যায়দিন)  আহবায়ক, রেজাউল করিম খান (আমাদের কন্ঠ)  সদস্য সচিব, টিএম এ হাসান (বাংলার নব কন্ঠ) যুগ্ম আহবায়ক,  শুভ কুমার ঘোষ (ঢাকা পোস্ট ও আমার সংবাদ )  যুগ্ম আহবায়ক, অশোক ব্যানার্জী (ডেইলি অবজারভার  ও বনিকবার্তা)  সদস্য,  এস,এম আব্দুল মান্নান (বাংলাদেশ পোষ্ট)  সদস্য,  রফিউল আলম বাবুল ( ডেইলী মর্নিং অবজারভার ও সোনালী বার্তা) সদস্য করে সাত সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।  

গঠিত কমিটি আগামী  ৪৫ দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহিত হয়। এসময় অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, নারী সাংবাদিক মাকসুদা খাতুন, দিপ্ত টিভির জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শিশির, মানব কন্ঠের জেলা প্রতিনিধি এম এ, মালেক, আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি  শাহরিয়ার পাভেজ জিকো, দৈনিক কলম সৈনিক পত্রিকার স্টাফ রিপোর্টার মহির উদ্দিন, ও দ্যা পিপলস্ নিউজের স্টাফ রিপোর্টার আলী আশরাফ প্রমুখ।

এসএ/