স্কুল ছাত্রীকে আটকে রেখে গণধর্ষণ, আটক ৪


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্কুল ছাত্রীকে আটকে রেখে গণধর্ষণ, আটক ৪

গোপালগঞ্জ জেলার কোটালীপাড়ার পীরেরবাড়ি মন্দির থেকে গান শুনে মামা বাড়ি যাওয়ার পথে গত ২৬ মার্চ (শনিবার) রাতে জোরপূর্বক অজ্ঞাতস্থানে নিয়ে নগ্ন করে ভিডিও করে কতিপয় দুর্বৃত্তরা। অত:পর স্কুলছাত্রীকে নেশা খাইয়ে পালাক্রমে সারারাত গণধর্ষণ করে। পরের দিন অন্যত্র লাউড স্পীকার বাড়িয়ে তিনদিন ধরে পালাক্রমে আবারও ধর্ষণ করে। একপর্যায়ে ভিকটিম জানালা ভেঙে পালিয়ে পাশের বাড়ি আশ্রয় নেয়।

চাঞ্চল্যকর এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে ৪ জনকে ঢাকা, গোপালগঞ্জ ও মাদারীপুরের শিবচর থেকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন, গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার পলটানা গ্রামের কালু বাড়ৈর ছেলে গোপাল বাড়ৈ, খোকন বাড়ৈর ছেলে অটল বাড়ৈ, প্রতাপ চন্দ্র বাড়ৈর ছেলে প্লাবন বাড়ৈ এবং মশুরিয়া গ্রামের নারায়ন বালার ছেলে বরুন বালা। 

রোববার (১০ এপ্রিল) দুপুর ২টায় মাদারীপুর র‌্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান মাদারীপুর র‌্যাব ৮ এর দায়িত্বে থাকা কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সহকারী পরিচালক মো. রবিউল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তাসহ জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

কোম্পানী অধিনায়ক জানান, ‌‘আসামিরা মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী। এদের নামে কোটালীপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। এই ঘটনায় অন্যান্য আসামিদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলমান রয়েছে।’

এসএ/