নিকলী হাওরে বজ্রপাতে একজন নিহত, আহত ২


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নিকলী হাওরে বজ্রপাতে একজন নিহত, আহত ২

কিশোরগঞ্জের নিকলী হাওরে বজ্রপাতে আব্দুল জলিল (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ সময় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। সোমবার (১১ এপ্রিল) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। 

আব্দুল জলিল জেলার কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের কুমারহাটি গ্রামের আব্দুর রহিমের ছেলে। আহতরা একই গ্রামের বাদল মিয়া ও দ্বীন ইসলাম। তারা সবাই হাওরে হাঁসের খামারে ছিলেন।

জানা গেছে,রবিবার গভীর রাতে প্রচণ্ড ঝড়-বৃষ্টি শুরু হয়। আনুমানিক ভোর ৪টার দিকে ঝড়-বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। এ সময় নিকলীর বোয়াল্লে হাওরে (পশ্চিম হাওর) হাঁসের খামারে অবস্থান করছিলেন আব্দুল জলিল। বজ্রপাতে তিনি ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার সঙ্গে থাকা আরও দুইজন গুরুতর আহত হয়। তাদের অবস্থা বেশি খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিকলী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ইনচার্জ সালাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বজ্রপাতে আব্দুল জলিল নামে একজন ঘটনাস্থলেই মারা গেছে। আর দুইজনকে উপজেলা কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তাদের অবস্থা বেশি খারাপ হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জি আই/