কেশবপুরে ছুরিকাঘাতে যুবকের চোখ নষ্ট


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কেশবপুরে ছুরিকাঘাতে যুবকের চোখ নষ্ট

যশোরের কেশবপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষরা ৪ মহিলাকে পিটিয়ে আহত করাসহ চোখে ছুরিকাঘাত করে এক যুবকের চোখ নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। মুমূর্ষু অবস্থায় ওই যুবকে ঢাকার ২৫০ শয্যা বিশিষ্ট জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কেশবপুর থানায় মামলা হয়েছে। 

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে ওই পরিবারের পক্ষ থেকে কেশবপুর প্রেসক্লাবে এসে বিষয়টি জানানো হয়। 

অভিযোগ সূত্রে জানা গেছে, রোকসানা আক্তারের পিতা উপজেলার রাজনগর বাকাবর্শী গ্রামের নজরুল ইসলামের সাথে একই গ্রামের আব্দুল্লা আল বাকি ও সোবহান গাজীর দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এবিরোধের জের ধরে গত ১ এপ্রিল বিকেলে রাজনগর বাকাবর্শী গ্রামের তরিকুল ইসলামের মৎস্য ঘেরের দক্ষিণ পাড়ে আব্দুল্লা আল বাকির ছেলে রোরহান দফাদার, সোবহান গাজীর ছেলে আব্দুল খালেক গাজী, হাবিবুর রহমান, মামুন, কামাল হোসেনসহ ৭/৮ জন যুবক রোকসানা আক্তারের স্বামী আজিজুর রহমানকে একা পেয়ে তার পথরোধ করে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে। এ সময় আব্দুল খালেক গাজীর নের্তৃত্বে তার স্বামী আজিজুর রহমানকে এলোপাতাড়িভাবে মারপিট করে মারাত্বক জখম করে। এক পর্যায়ে বোরহান দফাদার তার বাম চোখে আঘাত করায় তার বামচোখ রক্তাক্ত জখম হয়। ওই দিনই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ২৫০ শয্যা বিশিষ্ট জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। এসময় আজিজুর রহমানকে ঠেকাতে গিয়ে কোহিনুর বেগম, তাসলিমা বেগম, আলেয়া বেগম, তাসলিমা বেগম ও আলামিন গাজী আহত হয়। 

রোকসানা আক্তার অভিযোগ করেন, ঢাকা চক্ষু হাসপাতালের ডাক্তাররা তাকে জানিয়েছেন মারাত্বক আঘাতের জন্যে তার বামচোখ নষ্ট হয়ে গেছে। যা আর ভালো হওয়ার সুযোগ নেই। এ ঘটনায় তিনি বাদি হয়ে ৭ জনের নামে কেশবপুর থানায় মামলা করেছেন। যার নং- ০৩, তাং- ০৪/০৪/২০২২। বর্তমান আসামীরা তাকে মামলা তুলে নেয়ার জন্যে অব্যাহতভাবে হুমকি দিচ্ছেন। 

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক গোরা চাঁদ দাশ বলেন, এক নম্বর আসামি বোরহান দফাদার ছাড়া অন্যরা জামিনে রয়েছে। প্রধান আসামিকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। 

এসএ/