চুয়াডাঙ্গায় দেয়াল চাপা পড়ে স্কুলছাত্রের মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চুয়াডাঙ্গায় দেয়াল চাপা পড়ে স্কুলছাত্রের মৃত্যু

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় দেয়াল চাপা পড়ে রিফাত আলী (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১৩ এপ্রিল) বেলা ১১ টার দিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

শিশু রিফাত আলী জীবননগর উথলী গ্রামের বাজারপাড়ার রাজমিস্ত্রী ফন্টু আলীর ছেলে এবং উথলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণির ছাত্র ছিল।

পরিবারের সদস্যরা জানায়, সকালে বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে রিফাত আলীও খেলছিল।এসময় প্রতিবেশি মালয়েশিয়া প্রবাসি শান্তির বাড়ির প্রাচীর ভেঙ্গে নিচে চাপা পড়ে শিশু রিফাত আলী। পরে স্থানীয়দের সহযোগিতায় রিফাতকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তারা আরও বলেন, প্রায় দুমাস আগে দেয়াল নির্মাণ করা হয়েছে। কিভাবে ভেঙ্গেছে পড়ল কেউ জানেনা। শিশুটির বাবা রাজমিস্ত্রী কাজের সুবাদে বর্তমানে ফরিদপুর জেলায় অবস্থান করছেন। হাসপাতালের জরুরি বিভাগের সামনে মৃত ছেলে ছড়িয়ে ধরে বাকরুদ্ধ হয়ে পড়েন মা। 

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া আরফিন বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়। 

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, দেয়ার চাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হয়েছি। বিস্তারিত জানতে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে। 

এসএ/