শাশুড়িসহ ৩ শিশুকে পুড়িয়ে হত্যা, জামাইয়ের ফাঁসি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শাশুড়িসহ ৩ শিশুকে পুড়িয়ে হত্যা, জামাইয়ের ফাঁসি

গোপালগঞ্জ সদর উপজেলার ৭নং উরফি ইউনিয়নের ডুমদিয়া গ্রামে শ্বাশুড়ি ও ৩ শিশুকে পুড়িয়ে হত্যা মামলায় জামাই আজাদ মোল্যকে মুত্যুদন্ড (ফাঁসি) ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে বিচারিক আদালত। বুধবার (১৩ এপ্রিল) দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আব্বাস উদ্দিন চাঞ্চল্যকর এ হত্যা মামলার রায় প্রদান করেন।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার চরমানিকদাহ গ্রামের বেলায়েত মোল্যার ছেলে আজাদ মোল্যা (৪৫)। 

মামলার বিবরণ থেকে জানা গেছে, দন্ডপ্রাপ্ত আজাদ মোল্যার সাথে স্ত্রী শরিফার বিয়ের পর থেকেই পারিবারিক কলহ চলে আসছিলো। এরই জের ধরে ২০১৪ সালের ১৭ এপ্রিল গভীর রাতে বাড়ীতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় জামাই আজাদ। এ সময় ওই আগুনে পুড়ে শ্বাশুড়ি ফুরিয়া বেগম, আজাদের স্ত্রীর বোনের ছেলে আমিনুর (১৪) ও তামিম (৭) ঘটনাস্থলে এবং গোপালগঞ্জ সদর হাসপাতালে স্ত্রীর বোনের মেয়ে তনিমা (৪) মারা যায়।

পরে এ ঘটনায় মৃত ফুরিয়া বেগমের ছেলে সাইফুল গাজী পরের দিন বাদী হয়ে আজাদ মোল্যাকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার দীর্ঘ শুনানী শেষে আদালত আজাদ মোলাকে মৃত্যুদন্ড (ফাঁসি) ও ১০ হাজার টাকা জরিমানা করেন। মামলায় বাদী পক্ষের আইনজীবী ছিলেন, এপিপি এ্যাড. শহীদুজ্জামান পিটু, এপিপি এ্যাড. শামছুন্নাহার বেগম ও এ্যাড. ফজলুল হক খান খোকন। আসামী পক্ষের আইনজীবী ছিলেন এ্যাড. মো.ফরহাদ হোসেন। 

এসএ/