দ্বিতীয় বিয়ের গুঞ্জন, হাত-পা বেঁধে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দ্বিতীয় বিয়ের গুঞ্জন, হাত-পা বেঁধে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

প্রতীকী ছবি

নরসিংদীর শিবপুরে দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। সোমবার (১৮ এপ্রিল) রাতে উপজেলার পুঁতিয়া ইউনিয়নের মুন্সেফেরচর গ্রামে এ ঘটনা ঘটে। ইতোমধ্যে স্ত্রী মুক্তা বেগমকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী আরিফ মিয়া পেশায় একজন প্রাইভেটকার ড্রাইভার। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মনোহরদী উপজেলার বাসিন্দা আরিফ স্ত্রী মুক্তাকে নিয়ে শিবপুরের মুন্সেফেরচর গ্রামে ভাড়া থাকতেন।

সম্প্রতি আরিফের দ্বিতীয় বিয়ের গুঞ্জন উঠে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিরোধ বাধে। এমন পরিস্থিতিতে সোমবার রাতে ঘুমন্ত অবস্থায় ধারালো বস্তু দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেন স্ত্রী। পরে স্বামীর চিৎকার শুনে স্থানীয়রা জড়ো হয় এবং তাকে উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে তার চিকিৎসা করানো হয়।

ভুক্তভোগী আরিফ মিয়া জানান, রাতে ঘুমের মধ্যে তার হাত-পা বেঁধে এই কাজ করা হয়। পরে সজাগ হয়ে গেলে স্ত্রী নিজেই হাত ও পায়ের বাঁধন খুলে দেয়। আমার বিশেষ অঙ্গের ৩টি রগ কেটে গেছে এবং প্রায় ১৭টি সেলাই করতে হয়েছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন জানান, এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী আটক আছেন। মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এসএ/