লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির  ছাত্রীকে অপহরণ

লক্ষ্মীপুরের রায়পুরে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রী কে নিজ বাড়ীর সামনে থেকে অপহরণ করা হয়েছে। এই বিষয়ে  লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে ভিক্টিমের মা তৈয়বা খাতুন  বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত ৪/৫ জন কে আসামী করে মামলা করেন। 

মামলা সূত্রে জানা যায়, গত (৯ মে) সোমবার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামের বাদী তৈয়বা খাতুন স্বামী নুর হোসেনের ছোট কন্যা রাখালিয়া উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী নুর নাহার(১৩) কে নিজ বাড়ীর আলম হোসেনের একাদশ শ্রেণির পড়ুয়া ছেলে সবুজ হোসেন (২০) তার বন্ধু জহির আহমেদ( ২৪) সহ অজ্ঞাত ৪/৫ জন মিলে বাড়ির সামনে থেকে একটি মাইক্রো করে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে অপহরণ করে নিয়ে যায়। 

বাদী জনবাণীকে জানান, সবুজ হোসেন গত দুই বছর যাবৎ নুর নাহারকে বিদ্যালয়ে আসা যাওয়ার সময় প্রেম নিবেদন করে আসছে। এই নিয়ে কয়েকবার এলাকার চেয়ারম্যান ও মেম্বার মিলে সবুজ ও সবুজের বাবা আলমকে সাবধান করেন। যেন আর কখনো নুর নাহারকে সবুজ  জ্বালাতন না করে।

এই বিষয়ে সবুজের বাবা আলম হোসেন বলেন, কয়েক দিন আগে চেয়ারম্যান আমাকে বলার পর আমার ছেলেকে মেরে আমি শাসন করেছি, মার খেয়ে ছেলে বাড়ি ছেড়ে চলে যায়। এ পর্যন্ত তার কোনো খবর আমার কাছে নেই।

এই বিষয়ে সোনাপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব ইউসুফ জালাল কিসমত (কিসমত উকিল) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েক দিন আগে এই ঘটনায় ছেলেকে ছেলের বাবার জিম্মায় মেয়েকে তার মায়ের হেফাজতে দিয়েছি যেন এই রকম ঘটনা না ঘটে, বিষয়টি অত্যান্ত দুঃখজনক। 

এই বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিপন বড়ুয়া জনবাণীকে বলেন, এই বিষয়ে রায়পুর থানায় কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্হা নেওয়া হবে।

এসএ/