পরকিয়ার জেরে দেবর-ভাবীর বিষপান, ভাবীর মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পরকিয়ার জেরে দেবর-ভাবীর বিষপান, ভাবীর মৃত্যু

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মজলিশপুর গ্রামে পরকীয়া সম্পকের জের ধরে ভাবি ও দেবর বিষপানে আত্মহত্যা চেষ্টা করে। এতে চিকিৎসাধীন অবস্থায় ভাবী শাপলা খাতুন (২২) এর মৃত্যু হয়েছে। সাকিব চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

শনিবার (১৪ মে)  দিবাগত রাত সাড়ে ১২টা দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শাপলা খাতুন উপজেলার মজলিশপুর গ্রামের নতুন পাড়ার কাতার প্রবাসী জাহিদ হোসেনের স্ত্রী। এদিকে ভাবীর বিষপানের খবর পেয়ে প্রেমিক প্রতিবেশি দেবর সাকিব হোসেন (২৬) বিষপান করে।

প্রতিবেশিরা জানায়, শাপলা খাতুনের স্বামী জাহিদ হোসেন কাতারে অবস্থান করছেন। এরই মধ্যে তার স্ত্রী শাপলা খাতুন প্রতিবেশি দেবর সাকিব হোসেনর সঙ্গে পরকিয়ায় জড়িয়ে পড়েন। পরকিয়া সম্পর্কের কথা সাকিবের পরিবারের সদস্যরা জানতে পারলে তাকে অন্যত্র বিয়ে ঠিক করে। সাকিবের বিয়ের বিষয়ে জানতে পেরে শনিবার সকাল ৮টার দিকে শাপলা বিষপান করে আত্মহ্যার চেষ্টা করে। 

এদিকে শাপলার বিষপানের খবর জানতে পেরে এর কিছুক্ষন পরেই সাকিব হোসেনও নিজ বাড়িতে বিষপানে আত্নহত্যার চেষ্টা করে। পরে উভয় পরিবারের সদস্যরা তাদেরকে  উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। রাত সাড়ে ১২টার দিকে  চিকিৎসাধীন অবস্থায় শাপলা খাতুনের মৃত্যু হয়। সাকিব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শুভ বলেন, মহিলা মেডিসিন বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২ টার দিকে শাপলার মৃত্য হয়েছে।দামুড়হুদা মডেল থানার সেকেন্ড অফিসার এস আই রাজিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আজ রোববার বেলা ১০টার দিকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সাকিব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জি আই/