মাদারীপুরে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মাদারীপুরে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

মাদারীপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। 

শনিবার (২১ মে) সকাল ১০ টায় আচমত আলী খান স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে এই খেলার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি। এতে মাদারীপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়নের বালক (অনুর্ধ্ব ১৭)  অংশগ্রহণ করে।

মাদারীপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ মাইনউদ্দিন এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ শাখাওয়াত হোসেন সেলিম, সহকারী কমিশনার (ভ‚মি) আকাশ কুমার কুন্ডু, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিঞা, জেলা ক্রীড়া অফিসার মোঃ বকতিয়ার রহমান গাজীসহ অনেকেই।

এসময় মাদারীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাইনউদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব ১৭) খেলা অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় সদর উপজেলা প্রশাসনের আজকের এই খেলা। তিনি আর বলেন মূলত যুব সমাজকে ভালো মানুষ হিসেবে গড়ে তোলা এবং মাদক, কিশোর গ্যাং থেকে ফিরিয়ে আনার জন্য আমরা আজকে এই খেলার আয়োজন করেছি। অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্ট ৪ দিন ব্যাপী ১৫টি ইউনিয়নের ৩টি ভেন্যুতে মোট ১৫টি খেলা অনুষ্ঠিত হবে। পরবর্তীতে আগামী ২৪ মে চুড়ান্ত পর্যায়ের খেলা আছমত আলী খান স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে। অন্য দুটি ভেন্যু হচ্ছে ঘটকচর উচ্চ বিদ্যালয় মাঠ ও মিঠাপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম।

উদ্বোধনী ম্যাচে ঘটমাঝি ও ঝাউদি ২টি ইউনিয়ন অংশগ্রহণ করেছে। এসময় দুই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট বাবুল আক্তার ও মোঃ সিরাজুল ইসলাম আবুল হাওলাদার উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন মাদারীপুর ফুটবল ফেডারেশনের সভাপতি মোঃ গোলাম কবির।মাদারীপুর সদর উপজেলা প্রশাসন এর আয়োজন করে।

জি আই/