নিজ ঘরে ২ সন্তানসহ মায়ের গলাকাটা মরদেহ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নিজ ঘরে ২ সন্তানসহ মায়ের গলাকাটা মরদেহ

নরসিংদীর বেলাবো উপজেলায় দুই সন্তানসহ মাকে শ্বাসরোধ করে ও ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার পাটুলি ইউনিয়নের শেখবাড়ি এলাকায় নিজেদের বাড়ি থেকে রোববার (২২ মে) সকালে তাদের লাশ উদ্ধার করা হয়। 

নিহত তিন জন হল, রহিমা বেগম (৩৫), তাঁর ছেলে রাকিব (১৩) ও মেয়ে রাকিবা (৬)। তাদের মধ্যে দুই সন্তানকে শ্বাসরোধ করে এবং তাদের মা রহিমা বেগমকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

স্থানীয়রা জানায়, রহিমা বেগম দর্জি ছিলেন। আজ সকাল ৮টার দিকে স্থানীয় এক নারী তার কাপড় আনতে রহিমার বেগমের বাড়িতে যান। সেখানে গিয়ে তিনি দরজার নিচ দিয়ে রক্ত দেখতে পান। এসময় তার চিৎকার শুনে পাশপাশের লোকজন এসে জড়ো হয়ে ঘরে ঢুকে তিন জনের মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।  

পুলিশ জানিয়েছেন, রহিমার স্বামী পেশায় রং মিস্ত্রি। কাজের কারণে গতকাল শনিবার গাজীপুর যান তিনি। পরে আজ সকালে বাড়িতে ফিরে দেখেন তাঁর স্ত্রী ও দুই সন্তানের লাশ পড়ে আছে। 

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, ‘ঠিক কী কারণে এমন হত্যাকাণ্ড ঘটেছে, তা এখনও পরিষ্কার নয়। তবে, আমরা তদন্ত শুরু করেছি।’

এসএ/