ফেনসিডিল সেবন করতে এসে প্রাণ হারালেন সাবেক চেয়ারম্যান


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ফেনসিডিল সেবন করতে এসে প্রাণ হারালেন সাবেক চেয়ারম্যান

চুয়াডাঙ্গার দর্শনায় ফেনসিডিল সেবন করতে এসে প্রাণ হারালেন চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের প্রচার সম্পাদক ও গাংনী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত  ইউপি চেয়ারম্যান জাকিরিয়া (৫০)। 

রবিবার (২২ মে) বিকাল ৪ টার দিকে দর্শনার আকন্দবাড়িয়ার  তামালতলা গ্রামে ঘটনাটি ঘটে।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়িয়ায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন খুলনা বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিয়তুল্লাহ, চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইন্সপেক্টর আব্দুল্লাহ আল মামুন সহ সঙ্গীয় অফিসার ও ফোর্স। অভিযানে আকন্দবাড়িয়ার তামালতলার মাঝপাড়ার আবুল কালামের স্ত্রী মাছুরা বেগমের বাড়ি ফেনসিডিল পাওয়ায় তাকে গ্রেফতার করে অভিযানিক দলটি। এ সময় মাদক সেবনকারীরা সাবেক চেয়ারম্যান মাদক ক্রয়ের জন্য ওই নারীর বাড়ি ঢুকতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের চোখে পড়ে। তাদের থেকে নিজেদের রক্ষা করতে ভো-দৌড় দেয়। পালানোর সময় নজরুলের বাড়ির নিকট পৌছালে পিছলে পড়ে যায় জাকারিয়া। স্থানীয় লোকজন নিরীক্ষা করে দেখেন তারা তিনি মারা গেছেন।

এ বিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ এ এইচ এম লুৎফুল কবীর দৈনিক জনবাণীকে বলেন, আকন্দবাড়ীয়া গ্রামে ফেনসিডিল খেতে গেলে তিনি দেখেন বাড়ির ভিতর আবগারি অভিযান চলছে। এ সব দেখে দৌড় মারতে গিয়ে নজুরুলের বাড়ির নিকট পৌঁছালে সে ষ্টোক করে মারা যায়।সেখান থেকে লাশ উদ্ধার করে আমরা দর্শনা থানায় নিয়ে আসি। পরিবারের কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এসএ/