বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২০


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২০

নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। সোমবার (২৩ মে) মহাসড়কের চল্লিশা এলাকায় এ ঘটনা ঘটে। 

দূর্ঘটনায় নিহতরা হলেন, বাস চালক সবুজ মিয়া ও সুপারভাইজার সুহেল মিয়া। নেত্রকোনা মডেল থানার এসআই জহুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ ভোর সাড়ে পাঁচটার দিকে চল্লিশা এলাকায় ঢাকাগামী ধান বোঝাই একটি ট্রাকের সাথে চট্টগ্রামগামী যাত্রীবাহী বাস শাহ পরানের মুখোমুখি সংঘর্ষ হয়। বাসের চালক ঘটনাস্থলেই ও সুপারভাইজারকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। পরে তাদের লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে রাখা আছে।

নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মামুন মিয়া বলেন, ‘আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকের ভেতরে আটকে থাকা এক জনকে উদ্ধারের চেষ্টা চলছে। ট্রাকটি অতিরিক্ত ধান বোঝাই থাকার কারণে উদ্ধার করতে সময় লাগছে। ময়মনসিংহ থেকে রেকার আনা হচ্ছে। আশাকরি তাকে জীবিত অবস্থায় উদ্ধার করা যাবে।’ 

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, ‘ঘটনার পর থেকে সকাল ৯টা পর্যন্ত সড়কের নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে দীর্ঘ যানজট লেগে থাকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং যান চলাচল স্বাভাবিক করে। ’

এসএ/