দোহারের ৩ সফল উদ্যোক্তাকে পল্লী সঞ্চয় ব্যাংকের সম্মাননা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দোহারের ৩ সফল উদ্যোক্তাকে পল্লী সঞ্চয় ব্যাংকের সম্মাননা

পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ পর্যায়ের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন ও উপকারভোগী সমিতির সদস্যদের সাথে সরাসরি মত বিনিময়ের উদ্দেশ্যে ‌সম্প্রতি ঢাকার নবাবগঞ্জ উপজেলার রাহুথহাকি গ্ৰামে ‘অংশীজনের অংশগ্রহণ সভা’র প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান। 

তিনি পল্লী সঞ্চয় ব্যাংক থেকে ঋণ গ্রহণকারী ক্ষুদ্র উদ্যোক্তাদের সাথে মত বিনিময় করেন এবং তাদের জীবন মান উন্নয়নে কিভাবে আরো সহায়তা প্রদান করা যায় সে বিষয়ে প্রত্যেকের সাথে খোলামেলা আলোচনা করেন। আলোচনা শেষে পল্লী সঞ্চয় ব্যাংকের ঋণ গ্ৰহন করে স্বাবলম্বী হওয়ার মাধ্যমে নিজেদের পরিবারের অবস্থা পরিবর্তন করায় রাহুথহাকি গ্রাম উন্নয়ন সমিতির তিনজন সফল উদ্যোক্তা ঋণ গ্ৰহীতাকে অভিনন্দন জানিয়ে পল্লী সঞ্চয় ব্যাংকের পক্ষ থেকে সম্মাননা প্রদান করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক  খন্দকার আতাউর রহমান। 

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরামর্শক অসিত রঞ্জন পাল,  ঢাকা জেলা (আঞ্চলিক) কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রাফি আল আমিন, দোহার শাখার ব্যবস্থাপকসহ স্থানীয় জনপ্রতিনিধিগণ। 

সভা শেষে তিনি সদস্যদের উদ্যোগে এবং পল্লী সঞ্চয় ব্যাংকের সহায়তায় আত্মকর্মসংস্থানের লক্ষ্যে প্রতিষ্ঠিত বিভিন্ন  ক্ষুদ্র প্রজেক্ট পরিদর্শন করেন।

এসএ/