দর্শনা থানার অভিযানে ভারতীয় ‘থ্রী’ পিচ ও নাগরিকসহ গ্রেফতার ৩


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দর্শনা থানার অভিযানে ভারতীয় ‘থ্রী’ পিচ ও নাগরিকসহ গ্রেফতার ৩

চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশ গত দুই দিন চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ১৪২পিচ ভারতীয় ‘থ্রী’ পিচ ও ভারতীয় নাগরিকসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৬ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে দর্শনা থানার অফিসার ইনচার্জ এ এইচ এম লুৎফুল কবিরের নেতৃত্বে এস আই হারুন অর রশিদ ও হিজলগাড়ি ক্যাম্প পুলিশের ইনচার্জ এস আই তাপস সরকার গোপন সংবাদের ভিত্তিতে  চোরাচালান বিরোধী  অভিযান চালনা করেন। অভিযানিক দলটি দর্শনার দক্ষিণ চাঁদপুর ও নেহালপুরে অভিযান পরিচালনার সময় ভারতের কলকাতার বালিগন্জ থানার মৃত আব্দুল কাদেরের ছেলে নৃর হোসেন ও দর্শনা পৌরসভার সীমান্তবর্তী জয়নগর গ্রামের তমিজ উদ্দিনের ছেলে জাহিদ হাসানের ব্যাগ তল্লাশি করে ৭০ পিচ ভারতীয় ‘থ্রী’ পিচ উদ্ধার করে। উদ্ধারকৃত মালামালসহ আটককৃতদেরকে দর্শনা থানায় সোর্পদ করা হয়।

অপরদিকে শুক্রবার (২৭ মে) দুপুর ১ টার দিকে দর্শনা থানার এস আই হারুন অর রশিদ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালান দর্শনা দক্ষিণ চাঁদপুরের টাওয়ার পাড়ায়। এ সময় চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল গ্রামের জসিম উদ্দিনকে দুই বস্তা ভারতীয় ‘থ্রী’ পিচসহ আটক করে পুলিশ। বৈধ কাগজপত্র না থাকায় মামলাসহ জসিম উদ্দিনকে আদালতে সোপর্দ করে পুলিশ।

এসএ/