পিকাপ ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত ৩


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পিকাপ ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত ৩

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় পিকাপ ভ্যানের তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। 

শনিবার (৪ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্রগ্রাম-সিলেট রেলপথের আমিরগঞ্জ রেলস্টেশনের অদূরে হাসনাবাদ রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার কালিহর মাইজপাড়া এলাকার চাঁন মিয়ার ছেলে সুজাত মিয়া (২৫), একই এলাকার ইব্রাহীম খানের ছেলে আনিস খান (২৪) ও আব্দুর রশিদের ছেলে শাহীন মিয়া (২৩)।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, হাসনাবাদ বাজার রোড থেকে আসা একটি পিকাপ ভ্যান অরক্ষিত হাসনাবাদ রেলক্রসিং পার হচ্ছিল। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি পিকাপটিকে ধাক্কা দেয়। এতে পিকাপ ভ্যানটি দুমড়ে মুচড়ে গিয়ে ভেতরে থাকা দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যায় আরও একজন। এতে আহত হয় আরও দুই জন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল পাঠিয়েছে। খবর পেয়ে নরসিংদী রেলওয়ে ফাড়ি পুলিশ তিনজনের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতদের সাথে থাকা জাতীয় পরিচয়পত্র ও মোবাইল ফোনের সূত্র ধরে তাদের পরিচয় শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছে রেলওয়ে পুলিশ।

এসএ/