ভ্যানে পিকআপের ধাক্কা, নিহত ২


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ভ্যানে পিকআপের ধাক্কা, নিহত ২

জয়পুরহাটের ক্ষেতলালে মুরগিবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। নিহত দুই যাত্রী ক্ষেতলাল উপজেলার শিবপুর পূর্বপাড়া গ্রামের তছলিম উদ্দিনের ছেলে সাজ্জাদুল প্রামানিক (৩৮) এবং বগুড়ার শিবগঞ্জ উপজেলার সিদ্দিপুর পূর্বপাড়া গ্রামের মদন মহন্তের ছেলে শ্যামল মহন্ত (৪৬)।
  
মঙ্গলবার (৭ জুন) রাত ৯টার দিকে উপজেলার শিবপুর-মধুপুকুর বাজার এলাকার ছলপোতা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত ৯ টায় ক্ষেতলাল উপজেলার মধুপুকুর বাজার থেকে ব্যাটারী চালীতভ্যান যোগে বাড়ি ফিরছিলেন সাজ্জাদুল প্রামানিক ও শ্যামল মহন্ত নামের দুই ব্যক্তি। তারা উপজেলার শিবপুর ছলপোতা নামক স্থানে এসে পোঁছিলে বিপরীত দিক থেকে মুরগী বোঝায় দ্রুতগামী একটি পিকআপভ্যান ওই ব্যাটারী চালীতভ্যানকে ধাক্কা দিলে ভ্যানে থাকা দুই যাত্রী ছিটকে পড়ে পিকআপের চাকাই পিষ্ট হয়ে ঘটনাস্থলেই একজন মারা যায় এবং আর একজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতকে বগুড়ার দুপচাঁচিয়া হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। 

ক্ষেতলাল থানার উপ-পরিদর্শক (এসআই) মোকলেছুর রহমান জনবাণীকে জানান, “উপজেলার শিবপুর বাজার এলাকায় গত রাতে সড়ক দূর্ঘটনায় দুই ব্যক্তির নিহত হয়েছে। দুর্ঘটনার পরপরই পিকআপ ভ্যান দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। নিহতদের মরদেহ দুপচাঁচিয়া হাসপাতালে রয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।”

এসএ/