দিন-দুপুরে যুবককে কুপিয়ে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দিন-দুপুরে যুবককে কুপিয়ে হত্যা

বগুড়ায় দিন-দুপুরেই এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ওই যুবকের নাম রবিন। সে পেশায় একজন নির্মাণ শ্রমিক।   

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে বগুড়ায় শহরতলীর ঘুনিয়াতলা স্কুল মাঠে এ ঘটনা ঘটে। মৃত রবিন বগুড়া সদর উপজেলার ভাটকান্দি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

নিহতের বাবা রফিকুল ইসলাম জানান, ‍“শত্রুতামূলক ভাবে তার ছেলেকে একটি হত্যা মামলায় জড়ানো হয়। গত ঈদের আগে সে ওই মামলায় জামিনে ছাড়া পায়। এর পর থেকেই এলাকার চিহ্নিত কিছু ব্যক্তি তাকে হত্যার হুমকি দিচ্ছিলো। তবে রবিন তাদের সাথে দেখা করে বিষয়টি মিটমাট করার চেষ্টা চালায়।” 

রবিনের বাবা আরও বলেন, “বৃহস্পতিবার দুপুরে তারা রবিনকে ঘুনিয়াতলা স্কুল মাঠে ডেকে নিয়ে যায়। সেখানেই রবিনকে কুপিয়ে হত্যা করে তারা। পরে স্থানীয় এক ব্যক্তি তাকে খবর দিলে স্কুল মাঠে রবিনের লাশ পড়ে থাকতে দেখে দেখি।” 

স্থানীয় লোকজন জানিয়েছে, বৃহস্পতিবার ছিলো ঘুনিয়াতলা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান। ওই অনুষ্ঠান চলাকালে মাঠের এক কোণে রবিনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

নারুলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাহমুদ হাসান জনবাণীকে জানান, ‍“রবিনকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং পুরো শরীর ক্ষত-বিক্ষত হয়।” 

তিনি বলেন, “রবিনের বিরুদ্ধে প্রায় আড়াই বছর আগে স্কুল ছাত্র নয়ন হত্যা মামলাসহ মোট ৩টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া হত্যাকান্ডে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে পুলিশি তৎপরতা চালানো হচ্ছে।”

এসএ/