ঘরের মেঝেতে পুঁতে রাখা যুবকের লাশ উদ্ধার, আটক ৩


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ঘরের মেঝেতে পুঁতে রাখা যুবকের লাশ উদ্ধার, আটক ৩

নওগাঁয় খুনির ঘরের মেঝের মাটি খুড়ে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবকের নাম হয়রত আলী। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ওই গ্রামের ৩ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে নওগাঁর রাণীনগর উপজেলার সদরের পূর্ব বালুভরা গ্রামে একটি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবক হয়রত আলী একই গ্রামের জমসেদ আলীর ছেলে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ জনবাণীকে জানান, ‍“পারিবারিক কলহের জেরে হযরত আলী নিজের বাড়িতে থাকেন না। পার্শ্ববর্তী বন্ধু নাহিদের বাড়িতে থাকতেন তিনি। গত ৩ জুন থেকে হযরত নিখোঁজ এমন খবর নিয়ে হয়রতের বাবা জমসেদ আলী থানায় হাজির হন। তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্তকালে হয়রতের বন্ধু যুবক নাহিদকে আটক করে। পরবর্তীতে নাহিদের দেয়া তথ্য মতে বাড়ির একটি ঘরের মেঝের মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় হযরতের লাশ উদ্ধার করা হয়।”

তিনি আরো জানান, “লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পূর্ব বালুভরা গ্রামের নাহিদ, রবিউল ও শাহিন নামে তিন যুবককে আটক করা হয়েছে। যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।”

এসএ/