নববধূকে ফল কাটার ছুরি দিয়ে গলাকেটে হত্যা, স্বামী আটক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নববধূকে ফল কাটার ছুরি দিয়ে গলাকেটে হত্যা, স্বামী আটক

নোয়াখালীর কবিরহাট উপজেলায় পরকীয়ার জেরে নববধূকে গলাকেটে হত্যা করেছে স্বামী। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘাতক স্বামী ইউসুফ নবী রুবেলকে (২৬) আটক করেছে পুলিশ। 

শনিবার (১২ জুন) ভোরের দিকে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পূর্ব সোনাদিয়া গ্রামের আবু তাহের বাবুল মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ রুপালী বেগম (২০) উপজেলার কবিরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের মনির চৌকিদারের বাড়ির সিরাজ মিয়ার মেয়ে।  

ঘটনার পর অভিযান চালিয়ে ঘাতক স্বামী ইউসুফ নবী রুবেলকে (২৬) রক্তমাখা ছোরাসহ আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। তিনি উপজেলার ঘোষবাগ ইউনিয়নের পূর্ব সোনাদিয়া গ্রামের আবু তাহের বাবুল মেম্বারের বাড়ির মৃত সিরাজ মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জনবাণীকে জানান, ‍“৩ মাস আগে পারিবারিকভাবে রুবেলের সাথে বিয়ে হয় রুপালী বেগমের। কিছু দিন আগ থেকেই পরকীয়ার জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দেখা দেয়। এরই জেরে শনিবার দিবাগত রাতে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে স্বামী রুবেল তার স্ত্রী পারভীনকে গায়ের ওড়না দিয়ে হাত-পা বেঁধে ফল কাটার ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে।” 

তিনি আরও জানান, “ওই সময় ঘরে থাকা বৃদ্ধ মায়ের চিৎকারে বাড়ির লোকজন এসে হত্যাকারীকে আটক করে। হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি হত্যাকারীর তথ্যমতে ঘর থেকে উদ্ধার করা হয়। এদিকে পরকীয়ার ঘটনায় জড়িত সন্দেহে নিহতের ভাসুর রফিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় এনে রাখা হয়েছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।”

এসএ/