রাণীনগরে একরাতে ২২ দোকানের তালা কাটলো চোরেরা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


রাণীনগরে একরাতে ২২ দোকানের তালা কাটলো চোরেরা

নওগাঁর রাণীনগরে চোরেরা এক রাতে ২২ দোকানের তালা কেটেছে। এর মধ্যে কীটনাশক, মুদি, স্বর্ণের দোকানসহ বেশ কিছু দোকানের মোট ৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। 

শনিবার (১১ মে) মধ্য রাতে উপজেলার বড়গাছা ইউনিয়নের চৌমহনী বাজারে এঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে চোর শনাক্ত ও মালামাল উদ্ধারে মাঠে নেমেছে থানা পুলিশ। 

চৌমহনী বাজারের মেসার্স চৌমহনী টেডার্সের মালিক সজল কুমার সরকার জানান, “এই বাজারে প্রায় ৭৮টি দোকান রয়েছে। প্রতি দিনের ন্যায় আমরা শনিবার রাতে ব্যবসার কাজ শেষ করে তালা দিয়ে বাড়ীতে যাই। সকালে জানতে পারি দোকানের তালা কেটে মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা। তার কীটনাশকের দোকানের প্রায় ৩ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে। ”

এছাড়া কোন দোকানে ১৫ হাজার টাকার মালামাল, কোন দোকানের ২০ হাজার টাকার মালামাল আবার কোন দোকানের ক্যাশবস্কে যা ছিল এমন করে মোট ৫ লক্ষাধীক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। তবে ২২টি দোকানের তালা কাটলেও এর মধ্যে মেডিসিন, ইলেক্ট্রনিক্সসহ বেশ কিছু দোকানের কোন মালামালই নেয়নি চোরেরা।

ওই বাজারের পাহারাদার সেলিম হোসেন (৪০) বলেন, রাত অনুমান ১টা ৪০ মিনিট নাগাদ মিনি ট্রাকে করে প্রায় ৮-১০জন লোক এসে আমাদেরকে হাত-পা-চোখ,মূখ বেঁধে বাজারের পার্শে রেখে চুরি সংঘটিত করে।
 
রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জনবাণীকে বলেন, “ওই বাজারে ৪-৫টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এব্যাপারে কোন অভিযোগ না পেলেও চোর সনাক্ত ও চোরাই মালামাল উদ্ধারে জোর তৎপরতা চলছে।”

এসএ/