ফেনসিডিল ঢেলে দিচ্ছে স্ত্রী, টাকা নিচ্ছেন ইউপি সদস্য: স্ত্রী-ছেলে আটক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ফেনসিডিল ঢেলে দিচ্ছে স্ত্রী, টাকা নিচ্ছেন ইউপি সদস্য: স্ত্রী-ছেলে আটক

এ যেন মাদকের স্বর্গরাজ্য। ফেনসিডিল গ্লাসে ঢেলে দিচ্ছে স্ত্রী আর তার টাকা সংগ্রহ করছেন ইউপি সদস্য নিজে। ২০ টাকা কম দেওয়াতে ক্রেতার সাথে খারাপ আচারণ। ফেনসিডিলের টাকা সরাসরি ইউপি সদস্যের হাতে দেওয়ার সময় তার স্ত্রীর খারাপ আচরণের বিষয়ে অভিযোগ দেন এক ক্রেতা। এ সময় মেম্বার তার স্ত্রীকে শাসন করছেন।

মেম্বারের স্ত্রী বলছেন, “এটা মেম্বারের বাড়ি। এখানে প্রশাসন ক্ষমতা রাখে না। আজ দাম বাড়ানোর জন্য ৫০০ মাল ফেরত দিয়েছি। যেখানে কম পাবেন, সেখানে গিয়ে খান। এখানে আসছেন কেন? ইনট্যাক খান, খোলা খাবেন কেন?”

এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য বাদশা মিয়ার বাড়িতে। তিনি উপজেলার মালগাড়া গ্রামের মৃত ফজলের রহমানের ছেলে।

সোমবার (১৩ জুন) সন্ধ্যায় সেই ইউপি সদস্য বাদশাহর স্ত্রী ও সন্তানকে আটক করেছে পুলিশ।

আটকৃতরা হলেন- ইউপি সদস্য বাদশা মিয়ার স্ত্রী স্বপ্না বেগম (৪৪) ও তার ছেলে শাহিন আলম (২০)। তারা মালগাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়দের অভিযোগ, লালমনিরহাটসহ রংপুর বিভাগের প্রত্যন্ত অঞ্চল থেকে ফেনসিডিল খেতে নারীসহ বিভিন্ন বয়সী মানুষ বাদশা মেম্বারের বাড়িতে আসেন। শুধু তাই নয়, তার বাড়ি থেকে ফেনসিডিল দেশের বিভিন্ন স্থানে চালান দেওয়া হয়। ব্যবসা ঠিক রাখতে এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়ে লাখ লাখ টাকা খরচ করে গোড়ল ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য নির্বাচিত হন বাদশা। নির্বাচিত হওয়ার পর পুরোদমে শুরু করেন মাদক বিক্রি। তিনি প্রভাবশালী হওয়ায় ভয়ে কেউ কিছু বলে না। বললে মামলা-হামলার ভয় দেখান। প্রতিদিন বিকেল হলেই মদপান করতে দামি গাড়িতে করে অনেকেই তার বাড়িতে আসেন।

গোড়ল ইউনিয়নের চেয়ারম্যান নুর আমিন জনবাণীকে বলেন, “ওই ইউপি মেম্বার নির্বাচনের আগে মাদক মামলায় স্ত্রীসহ কারাগারে গিয়েছিলেন। তবে বর্তমানে তারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত কি না তা আমার জানা নেই।”

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুল জনবাণীকে জানায়, “ইউপি সদস্যের ছেলে শাহিন আলমকে আটক করে থানায় নিয়ে আসেন। পরে তার দেওয়া তথ্যমতে পুলিশ সারা রাত অভিযান পরিচালনা করে ইউপি সদস্য বাদশা মিয়ার স্ত্রী স্বপ্না বেগমকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১১১ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় ইউপি সদস্য বাদশা মিয়া পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। এমন সংবাদ প্রকাশ না করলে ইউপি সদস্যের আড়ালে মাদক ব্যবসা করছেন তা জানতে পারতাম না। আসলে সীমান্তবর্তী এলাকা হওয়াতে এই সুযোগ অনেকেই কাজে লাগাচ্ছেন। তাই সবার প্রতি অনুরোধ নিজের সন্তানসহ সমাজকে নষ্ট করবেন না।”

তিনি আরও বলেন, “ইউপি সদস্য বাদশা এখনো পলাতক রয়েছেন। তাকে আটক করতে পুলিশ মাঠে কাজ করছে। বিস্তারিত তথ্য মঙ্গলবার সকাল ১০টায় পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে জানানো হবে।”

এসএ/