স্ত্রী আত্মহত্যায় প্ররোচনার মামলায় এসআই শ্রীঘরে


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্ত্রী আত্মহত্যায় প্ররোচনার মামলায় এসআই শ্রীঘরে

স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় চট্টগ্রাম জেলার আরআরএফ এ সংযুক্ত পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান জাবেদকে গ্রেফতার করেছে পুলিশ। সে নোয়াখালী সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের জামালপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।  

মঙ্গলবার (১৪ জুন) দুপুর ২টার দিকে জলা সদরের বিনোদপুর ইউনিয়নের জামালপুর গ্রামের মনতরাব ফরাজি বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।  

পুলিশের এ কর্মকর্তা জানান, ‍“গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে চট্টগ্রামের হালিশহর থানায় মামলা হয়েছে। ওই মামলায় তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে সুধারাম থানার পুলিশ। তাকে হালিশহর থানার পুলিশের কাছে হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।”

উল্লেখ্য, ২০১৪ সালে পারিবারিকভাবে জাভেদের সাথে বিয়ে হয় ফাতেমা আক্তার কলির (২৫)। তারা এক ছেলে ও এক মেয়েকে নিয়ে চট্টগ্রামের হালিশহরে একটি ভাড়া বাসায় বসবাস করত। জাভেদ বদ মেজাজী হওয়ায় কারণে-অকারণে স্ত্রীকে মারধর করতো বলে অভিযোগ ছিল।

মামলার বিবরণে জানা যায়, অভিযুক্ত এসআইয়ের সাথে তার বন্ধু বাদশার স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে বলেও অভিযোগ ওঠে। এরই মধ্যে গত ২৫ মার্চ সকালে চট্টগ্রামের হালিশহরের শান্তিবাগের ৮নং রোড়ের হক সাহেবের বাসায় আত্মহত্যা করে কলি। এ ঘটনায় ২৭ মার্চ সকালে নিহতের পিতা আহছান উল্যাহ বাদী হয়ে মেয়ের আত্মহত্যায় প্ররোচনা ও সহায়তার দায়ে তার স্বামী ও তার বন্ধুসহ ৫ জনকে আসামি করে চট্টগ্রামের হালিশহর থানায় মামলা দায়ের করেন।

এসএ/