অপারেশনের রোগীকে শ্লীলতাহানী, কর্মচারী আটক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অপারেশনের রোগীকে শ্লীলতাহানী, কর্মচারী আটক

টনসিল অপারেশন করতে আসা এক নারী রোগীকে শ্লীলতাহানীর অভিযোগে ক্লিনিকের কর্মী সুজন বর্মনকে (২৪) আটক করেছে পুলিশ। শুক্রবার (২৪ জুন) ঠাকুরগাঁও শহরে হাসান এক্স-রে এন্ড ক্লিনিকে এ ঘটনা ঘটে।  

ভুক্তভোগী নারী অভিযোগ করে বলেন, ‌‘টনসিল অপারেশনের জন্য শুক্রবার সন্ধ্যায় হাসান এক্স-রে এন্ড ক্লিনিকে রোগীকে ভর্তির পর তার অপারেশন করা হয়। অপারেশন শেষে ওটি থেকে পাশের রুমে বেডে আনা হয় রোগীকে। রাতে সুজন বর্মন রোগীকে একা পেয়ে জ্ঞান নেই মনে করে তার শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়। রোগী তাৎক্ষণিক কিছু বলতে না পারলেও, কে এবং কেন এমনটা করছে, তা বুঝতে পেরে এবং তাকে দেখে চিনতে পারলে সুজন বর্মন দ্রুত সেখান থেকে চলে যায়।’

পরে ভুক্তভোগী রোগীর পুরোপুরি সক্ষমতা ফিরে আসলে পরিবারের কাছে বিষয়টি খুলে বলেন। পরিবারের লোকজন কৌশলে ওই কর্মচারীকে আটক করে পুলিশে খবর দেয়। পরবর্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রোগীর তথ্যের ভিত্তিতে সুজনকে শনাক্তের পর তাকে আটক করে থানায় নিয়ে যায়। ভর্তি হওয়া রোগী পৌর শহরের হলপাড়া এলাকরা বাসিন্দা।

এ বিষয়ে ক্লিনিকের ম্যানেজার রাজিউর রহমান রাজু জনবাণীকে জানান, “দীর্ঘ দিনেও ক্লিনিকে এমন ঘটনা ঘটেনি। তবে ঘটনার সত্যতা পেলে পুলিশ অবশ্যই ব্যবস্থা নিবেন।”

ঠাকুরগাঁও থানার ওসি কামাল হোসেন জনবাণীকে জানান, “বিষয়টি শুনে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযোগের প্রেক্ষিতে একজনকে আটক করেছে। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।”

এসএ/