রূপগঞ্জে একদিনে তিন আত্মহত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


রূপগঞ্জে একদিনে তিন আত্মহত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পৃথক পৃথক স্থানে কলেজছাত্রীসহ তিন জনের আত্মহত্যার খবর পাওয়া গেছে। এ ঘটনায় থানাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  শনিবার (২৫ জুন) রাত থেকে রোববার (২৬ জুন) সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এসব ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির মোল্লা জনবাণীকে জানান, ‍“শনিবার রাতে উপজেলার সাওঘাট এলাকায় পারিবারিক কলহের জেরে স্বামী আনিছুল ইসলাম অপুর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ সালমা (১৮)।” 

অন্য এক ঘটনায় ওসি জানান, “শনিবার রাতে তারাবো নোয়াপাড়া এলাকার ফাইজুল ইসলামের বড় ছেলে টেক্সটাইল কর্মচারী ফারুক মিয়া (২৫) ফোনে তার মা সৌদি প্রবাসী নাছিমা বেগমের কাছে ৩০ হাজার টাকা চান। মা সেই টাকা দিতে অস্বীকার করলে অভিমানে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ফারুক।”

তিনি আরও জানান, “অপর এক ঘটনায় রোববার ভোরে ভুলতা ইউনিয়নের ভায়েলা পূর্বপাড়া এলাকায় মতের বাইরে বিয়ে ঠিক করায় বাবা-মায়ের সাথে অভিমান করে শহিদুল্লাহ মিয়ার মেয়ে শিমুলি আক্তার (২০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। শিমুলি সরকারী মুড়াপাড়া কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ছিলেন।”

পুলিশের এ কর্মকর্তা জানান, “পুলিশ মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে এবং তাদের মৃত্যুর ঘটনায় রূপগঞ্জ থানায় তিনটি অপমৃত্যুর মামলা হয়েছে।”

এসএ/