বিয়ের এক মাসের মধ্যেই স্বামী-স্ত্রীর আত্মহত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিয়ের এক মাসের মধ্যেই স্বামী-স্ত্রীর আত্মহত্যা

নওগাঁর আত্রাইয়ে মা-বাবর ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন স্বামী-স্ত্রী। ঐ দম্পত্তির ঘর থেকে তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঈদের এক সপ্তাহ আগে তাদের বিয়ে হয়েছিল।

মঙ্গলবার (১৯ জুলাই) উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা গ্রামের নিজ ঘর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা গ্রামের মাসুম আলী সরদার (২১) ও তার স্ত্রী লিমা খাতুন (১৯) কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার তারাগুনিয়া গ্রামের আসকরের মেয়ে।

বুধবার (২০ জুলাই) দুপুরে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করে জনবাণীকে বলেন, “মঙ্গলবার (১৯ জুলাই) রাতে খাবার খেয়ে ঘুমিয়ে যায় স্বামী-স্ত্রী। পরে আজ সকালে তাদের ঘুম থেকে উঠতে দেরি হলে পরিবারের লোকজন ডাকাডাকি শুরু করে। এ সময় তাদের ডাকাডাকিতে কোনো সাড়া না দিলে, পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরে ঢুকে মাসুমকে গলায় গামছা ও লিমা খাতুনকে ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে থাকতে দেখে। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।”

ওসি আরো বলেন, “প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবা-মায়ের সঙ্গে অভিমান করে তারা এ ঘটনা ঘটাতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”

এসএ/