চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

চুয়াডাঙ্গা সদর উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। বিকেল ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।  

শনিবার (৩০ জুলাই) আনুমানিক দুপুর ১ টার দিকে জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে এদূর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার সিরাজুল ইসলামের ছেলে টুনু হোসেন আনন্দ (২৩) ও নুরনগর কলোনীপাড়ার কিতাব আলীর ছেলে মিঠু (২৩)  সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ার মুক্তা হালদার (২৮) ও  আহত সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ার রনি মিয়া (৩৫)। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা চারজন গুরুতর আহত হয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন জনবাণীকে বলেন, “পরিক্ষা-নিরিক্ষার পর দুজনকে মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে। এর দুই ঘন্টা পর চিকিৎসারত অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। আহত একজন চিকিৎসাধীন। তিনিও  শঙ্কামুক্ত নয়। উন্নত চিকিৎসার জন্য তাকে রেফার্ড করা হয়েছে।” 

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জনবাণীকে বলেন, “জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন ঘটনাস্থলে নিহত হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। আহত একজন চিকিৎসাধীন।”

এসএ/