দামুড়হুদায় ঠিকাদারের গাফিলতিতে প্রাণ গেল বৃদ্ধের


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দামুড়হুদায় ঠিকাদারের গাফিলতিতে প্রাণ গেল বৃদ্ধের

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ঠিকাদারের গাফিলতিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোনা মল্লিক (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

শনিবার (৩০ জুলাই) দুপুর ২ টার দিকে উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের প্রতাপপুরগ্রামে এ দুর্ঘটনা ঘটে। সোনা মল্লিক (৭০) ওই গ্রামের ব্রীজপাড়ার মৃত গোপাল মল্লিকের ছেলে। 

কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দীন জনবাণীকে বলেন, ‍‍“প্রতাপপুর গ্রামে মাথাভাঙ্গা নদীর উপরে গলাইদড়ি সেতুর নির্মাণ কাজ চলছে। ওই ব্রীজে কাজের জন্য নেয়া পল্লী বিদ্যুতের সংযোগের তার লিকেজ হয়ে যায়। এই সময় বৃদ্ধ সোনা মল্লিক নদীতে গোসল করে আসার সময় পা পিছলে পড়ে বিদ্যুৎস্পষ্ট হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি স্বাস্থ্যসেবা কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোনা মল্লিককে মৃত ঘোষণা করেন।” 

তিনি আরও বলেন, “ঠিকাদারি প্রতিষ্ঠান বিদ্যুৎ সংযোগ সঠিক নিয়মে নিলেও তার অরক্ষিত হবার কারনেই এই দূর্ঘটনা। নিহতের পরিবারের কোন অভিযোগ নেই বলে জেনেছি।”

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জনবাণীকে বলেন, “ব্রীজ নির্মাণের কাজে বিদ্যুৎ সংযোগ নেয়া তারে স্পষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে শুনেছি। বিস্তারিত জানতে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে।”

এসএ/