নরসিংদীতে ৫ম শ্রেণির শিশু ধর্ষণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নরসিংদীতে ৫ম শ্রেণির শিশু ধর্ষণ

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর বেলাবতে ঘরে ঢুকে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। নির্যাতনের শিকার ওই শিশুকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় শিশুটির পরিবার থানায় লিখিত অভিযোগ দেওয়ার ৪ দিন পরও মামলা গ্রহণ না করার অভিযোগ পরিবারের। তবে তদন্তের পর গতকাল সোমবার ( ২৪ জানুয়ারি) এ ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে বলে দাবি পুলিশের।

এর আগে গত বুধবার (২৪ জানুয়ারি) রাত ৯টার দিকে বেলাব উপজেলার দেওয়ানের চর গাংকুলপাড়া গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত একই গ্রামের চাঁন মিয়ার ছেলে মেরাজ মিয়া (২২) পরিবারসহ পলাতক রয়েছে।

নির্যাতনের শিকার শিশুর পরিবারের সদস্যরা জানিয়েছেন, পরিবারের সদস্যরা বাড়িতে না থাকার সুযোগে একই গ্রামের বখাটে মেরাজ মিয়া জানালা দিয়ে ঘরে ঢুকে ৫ম শ্রেণিতে পড়ুয়া ওই শিশুটিকে ধর্ষণ করেন। এসময় শিশুটির চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত মিরাজ পালিয়ে যায়।

ঘটনার পর রাতেই পরিবারের লোকজন থানায় অভিযোগ দেন। অভিযোগ দেওয়ার চার দিন পার হলেও পুলিশ মামলা গ্রহণ করেনি বলে অভিযোগ পরিবারের। পরে অসুস্থ হয়ে পড়লে রোববার বিকালে নির্যাতনের শিকার শিশুটিকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে পরিবার। শিশুটি শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছে বলে জানিয়েছেন স্বজনেরা। এ ঘটনার পর থেকে অভিযুক্ত মেরাজ ও তার পরিবারের সদস্যরা বাড়ি ছেড়ে পালিয়েছে।

এদিকে সোমবার দুপুরে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। তদন্তের পর এ ঘটনায় সোমবার বিকেলে মামলা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার। 

এসএ/