মুরগীর ওজন নিয়ে ঝগড়া, স্বামীর হাতে স্ত্রী খুন!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মুরগীর ওজন নিয়ে ঝগড়া, স্বামীর হাতে স্ত্রী খুন!

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বামীর হাতের লোহার দন্ডের আঘাতে স্ত্রী খুন হয়েছেন। 

শনিবার (৩০ জুলাই) রাতে ১০ টার সময় উপজেলার উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাঙ্গালভিটা গ্রামে এমন লোমহর্ষক ঘটনা ঘটে। রাতেই খবর পেয়ে ঘটনাস্থল থেকে খুনী স্বামীকে গ্রেফতার করেছে মধ্যনগর থানা পুলিশ। খুন হওয়া নারী বাঙ্গালভিটা গ্রামের আবেল সাংমার স্ত্রী রুজালী দাজেল(৪৫)।

ঘটনার পর গভীর রাতে স্থানীয় ইউপি সদস্য থানা পুলিশকে অবগত করলে রাতেই নিজ বসতঘর থেকে আসামী স্বামী আবেল সাংমা(৫০) কে গ্রেফতার করে থানায় আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, স্বামী বাজার থেকে খাবার জন্য মুরগি নিয়ে গেলে ঐ মুরগী ওজনের বিষয় নিয়ে তর্ক শুরু হয় এবং এক পর্যায় স্ত্রী রাগান্বিত হয় স্বামীকে অপমান করলে স্বামী লোহার মোটা পাইপ দিয়ে স্ত্রীর মাথা সহ মুখে কয়োটি আঘাত করে।  এতে মাটিতে পড়ে যায় স্ত্রী এবং ঐখানে তার মৃত্যু ঘটে। 

খুন হওয়া ও আটককৃত আসামীর ছেলে হেপলার দাজেলে (২২)র সাথে কথা বলে জানা যায়, বাবা বাজার থেকে মুরগির নিয়ে আসার পর তাদের মধ্যে কথার কাটাকাটি থেকে এমন হয়েছে।

মধ্যনগর থানার ওসি জাহিদুল হক নাজমূল বিষয়টি জনবাণীকে নিশ্চিত করে বলেন, ‍“গভীর রাতে খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছাই, প্রাথমিক জিজ্ঞাসায় বেড়িয়ে আসে তাদের মধ্যে মুরগী নিয়ে কথার কাটাকাটি থেকে এক পর্যায়ে স্ত্রী স্বামীকে আঘাত ঘটনা অপমান করলে স্বামীর লোহার পাইপের আঘাতে স্ত্রীর খুন হয়। খুনী স্বামীকে গ্রেফতারে সক্ষম হয়েছি। তাৎক্ষণিকভাবে না পৌঁছাতে পারলে ভারতে পাড়ি দিত খুনী। স্ত্রীর ৎ লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদরে পাঠানো হয়েছে।”

এসএ/