দুইটি গর্ভবতী ছাগল চুরি করে জবাই, আটক ৩


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দুইটি গর্ভবতী ছাগল চুরি করে জবাই, আটক ৩

সরিষাবাড়ি প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়িতে দুইটি গর্ভবতী ছাগল চুরি করে জবাইয়ের অভিযোগে এক কসাইসহ তিন যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়। সোমবার মধ্যরাতে সরিষাবাড়ি পৌরসভার বলারদিয়ার গ্রামে এ চুরির ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন সরিষাবাড়ি পৌরসভার ভুরারবাড়ি গ্রামের আব্বাস কসাইয়ের ছেলে মামুন কসাই (২৫), আফছার আলীর ছেলে রাকিব (১৬) ও বাবলু সরকারের ছেলে সাদ্দাম (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার মধ্যরাতে বলারদিয়ার (পূর্বপাড়া) গ্রামের দিনমজুর আফজাল হোসেনের বাড়িতে ঢোকে তিন চোর। 

এসময় আফজাল হোসেনের স্ত্রী আলেয়া বেগম ছাগলের শব্দে গোয়াল ঘরে গিয়ে দেখেন দরজা খোলা এবং ছাগল দুটি নেই। রাতেই তারা খোঁজাখুঁজি করে পাশের গোরস্থানে রক্ত দেখতে পেয়ে বুঝতে পারেন যে, ছাগল দুটিকে জবাই করা হয়েছে।

এ ব্যাপারে সরিষাবাড়ি থানার পুলিশ উপ-পরিদর্শক মো. জাফর আলী খান জানান, নিয়মিত টহল চলাকালে রাত ২টার দিকে ডোয়াইল ইউনিয়নের রায়দেরপাড়া খালেকের মোড় এলাকায় বস্তাসহ তিনজনকে দেখে পুলিশের সন্দেহ হয়। এসময় বস্তা খুলে দুটি জবাইকৃত ছাগল ও একটি চাকু জব্দ এবং তাদের আটক করা হয়।

ছাগলের মালিক আফজাল হোসেন জানান, তিনি দিনমজুর; ছাগল দুটি বর্গা নিয়ে লালন-পালন করতেন। দুটি ছাগলই পাঁচ মাসের গাভিন ছিল। 

সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর রকিবুল হক জানান, আটককৃত তিনজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাগল দুটি চুরি ও জবাইয়ের কথা স্বীকার করেছে। এ ব্যাপারে ছাগলের মালিক বাদী হয়ে মামলা দায়ের করায় তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এসএ/