প্রতিবন্ধী যুবকে বলাৎকারের ঘটনায় তোলপাড় দোয়ারাবাজার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রতিবন্ধী যুবকে বলাৎকারের ঘটনায় তোলপাড় দোয়ারাবাজার

সুনামগঞ্জের দোয়ারাবাজারে এক মানসিক প্রতিবন্ধী যুবকে বলাৎকারের ঘটনা ঘটেছে। প্রতিবন্ধী যুবক পার্শ্ববর্তী ইউনিয়নের। উপজেলার সুরমা ইউনিয়নের আরজু মিয়ার (৩২) নামের এক যুবকের বিরুদ্ধে বলাৎকার অভিযোগ।

শনিবার (১৩ আগস্ট) রাতে উপজেলার সুরমা ইউনিয়নের বরকত নগর(বন্দেরবাড়ী)গ্রামে এই বলাৎকারের ঘটনা ঘটে। আরজু মিয়া বরকত নগর (বন্দেরবাড়ী) গ্রামের মৃত ইন্তাজ আলী(চেইচা মিয়ার ছেলে)।

এলাকাবাসীর তথ্যে জানা গেছে, মানসিক প্রতিবন্ধী যুবক একজন দিনমজুর সে বরকত নগর গ্রামে মানুষের বাড়িতে কাজ করত। শনিবার রাতে থাকে কাজ দেওয়া প্রলোভন দেখিয়ে আরজু মিয়া তার বাড়িতে শোয়ার ঘরে  নির্জন স্থানে নিয়ে গিয়ে বলাৎকার করে। পরে যুবক আশপাশের লোকদের বাড়িতে গিয়ে কান্না করে বিষয়টি খুলে বলে। রাতেই বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় প্রধানবর্গ সালিস বৈঠকের মাধ্যমে বিষয়টি সুরাহা করার আশ্বাস প্রদান করে যুবকে। এ ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছে প্রতিবন্ধী যুবক। 

ঘটনার বিষয়ে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেব দুলাল ধর জানান, “বিষয়টি আমি শুনেছি লিখিত অভিযোগ পেলে বলাৎকারের ঘটনা কারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

এসএ/