গৃহবধূ ও পুলিশের সোর্সকে পিটিয়ে হত্যা!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


গৃহবধূ ও পুলিশের সোর্সকে পিটিয়ে হত্যা!

ঢাকার ধামরাইয়ে পুলিশের সোর্স ও এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ নিহত দুই জনের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় এলাকাবাসীর মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে খবর পেয়ে ধামরাই থানা পুলিশ নিহত দুই জনের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এলাকাবাসীরা জানান, পারিবারিক কলহের জের ধরে রাতে ধামরাইর বাড়ি থেকে পুলিশের সোর্স আমিরুল ইসলামকে নান্নার ইউনিয়নের কান্দকাউলি গ্রামে ডেকে নিয়ে যান স্ত্রী শিল্পী বেগম। এসময় স্ত্রীর সহয়তায় দুর্বৃওরা তাকে পিটিয়ে হত্যা করে লাশ একটি ঝোপের মধ্যে রেখে পালিয়ে যায়। 

অপরদিকে, পারিবারিক কলহের জের ধরে ধামরাইর বালিয়া ইউনিয়নের ইন্দরা গ্রামে আফরোজ আক্তার নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। 

এবিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান জনবাণীকে বলেন, ‍“সকালে খবর পেয়ে ধামরাই থানা পুলিশ নিহত দুই জনের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। দুইজনের মৃত্যুর বিষয়ে তদন্ত চলছে।”

এসএ/