স্ত্রী-শাশুড়িকে গলাকেটে আত্মহত্যার চেষ্টা যুবকের


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্ত্রী-শাশুড়িকে গলাকেটে আত্মহত্যার চেষ্টা যুবকের

সিলেটে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও শাশুড়ির গলাকেটে নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন মো. শাহজাহান (৩৬) নামে এক যুবক। 

শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যায় নগরীর বাদামবাগিচা এলাকায় বকুল মিয়ার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। স্ত্রী ও শাশুড়ির গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন এক যুবক। 

খবর পেয়ে পুলিশ এসে রক্তাক্ত জখম অবস্থায় ৩ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তাদের তিনজনকেই উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে শাহজাহান, তার স্ত্রী সুলতানা বেগম এবং শাশুড়ি রোশনা বেগম।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে ধারালো ছুরি দিয়ে তাদের গলা কাটেন শাহজাহান। পরে তার নিজের গলায় ছুরি চালিয়ে আহত হয়ে ফ্লোরে পড়ে থাকেন। পুলিশ ঘটনাস্থলে এসে ধারালো ছুরি উদ্ধার করে৷

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল জাকির বলেন, ‍“ঘটনার পর শাহজাহান, তার স্ত্রী ও শাশুড়িকে গলাকাটা অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছুরিকাঘাতে ব্যবহার করা ছুরি ইতোমধ্যে জব্দ করেছে পুলিশ।”

এসএ/