বিদ্যুতের তার ছিঁড়ে একই পরিবারের ৩ জনের প্রাণহানি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিদ্যুতের তার ছিঁড়ে একই পরিবারের ৩ জনের প্রাণহানি

কুমিল্লার মুরাদনগরে বিদ্যুতের তার ছিঁড়ে একই পরিবারের তিনজন নিহত হয়েছে। শনিবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার বাংগরা বাজার থানাধীন এলখাল গ্রামে ঘটনাটি ঘটেছে। 

নিহতরা হলেন, হোসনেয়া বেগম(৬০), তারা মিয়া(৩০), রিফাত হোসেন (৮)। স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন ও যুবলীগ নেতা লিটন জনবাণীকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুর দেড়টার দিকে এলখাল গ্রামের মোল্লা বাড়িতে তারা মিয়ার সহ তার ভাগিনা রিফাত হোসেন বাড়ির পাশের একটি জমিতে কলমি শাক তুলতে যায়। সেখানে দৌলতপুর থেকে এলখাল পর্যন্ত বিদ্যুৎ লাইনের একটি তার  ছিঁড়ে রিফাতের উপর পড়ে। চিৎকার শুনে নানী হোসনেআরা উদ্ধার করতে গিয়ে বিদ্যুতের তারে আটকে যায়। এ সময় মা এবং ভাগিনাকে উদ্ধারের জন্য তারা মিয়া গেলে সেও বিদ্যুতের সাথে আটকে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে স্থানীয়রা দৌলতপুর অফিসে খবর দিলে সেখান থেকে বিদ্যুৎ বন্ধ করা হয়। পরে এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে।সংবাদ লেখা পর্যন্ত বিদ্যুৎ অফিসের লোকজনের সাথে যোগাযোগ করে কাউকে পাওয়া যায়নি।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জনবাণীকে বলেন, ‘ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।’

এসএ/