তিন লম্পটের লালসার শিকার ১৩ বছরের কিশোরী, ৬ মাসের অন্তঃসত্ত্বা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


তিন লম্পটের লালসার শিকার ১৩ বছরের কিশোরী, ৬ মাসের অন্তঃসত্ত্বা

পাইকগাছা প্রতিনিধি: খুলনার পাইকগাছায় এবার তিন লম্পটের বিরুদ্ধে ১৩ বছরের কিশোরীকে ফুসলে শারীরিক সম্পর্কের জেরে ৬ মাসের অন্তঃসত্ত্বার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়ায় লোক লজ্বা ও নানা ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে ভিকটিমসহ গোটা পরিবার।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার সোলাদানা ইউনিয়নের হরিখালী গ্রামের হতদরিদ্র দিনমজুর দেবব্রত সানা কাজের সুবাদে বাড়ির বাইরে থাকার সুযোগে তারই ভাইয়ের স্ত্রী ঊষা রাণীর সহযোগীতায় একই এলাকার তিন লম্পট শহিদ শেখ, সাকিব গাজী ও বাবলু গাজীর লালসার শিকার হয় তারই জনৈক ১৩ বছরের কিশোরী মেয়ে। দীর্ঘ দিনের অবৈধ শারীরীক সম্পর্কের জেরে ওই কিশোরী ৬ মাসের অন্তঃস্বত্ত্বার বিষয়টি জানাজানি হলে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়। এর পর সংঘবদ্ধ ওই লম্পটরা ভুক্তভোগী সহ তার পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিতে থাকে। একপর্যায়ে লোক লজ্বার ভয়ে ভুক্তভোগী পরিবারটি বাড়ি ছেড়ে পালাতে বাধ্য হয়েছে। 

এদিকে ঘটনানটি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল মোটা অংকের টাকা নিয়ে ইতোমধ্যে বিভিন্ন জায়গায় দৌড়ঝাপ শুরু করেছে। 

এব্যাপারে কিশোরীর মা কনিকা সানা বলেন, তার স্বামী কাজের সুবাদে বাড়িতে না থাকার সুযোগ কাজে লাগিয়ে তারই জা উষা রানী তার কিশোরী মেয়েকে ফুসলে উক্ত ঘটনা ঘটিয়েছে। আর এ ঘটনার পর থেকেই তাদেরকে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে।

অন্তঃসত্ত্বা কিশোরীর কাকা সুব্রত জানায়, তার কিশোরী ভাইজির অন্তঃস্বত্তার বিষটি জানাজানি হলে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়। এর পর লোকলজ্বার ভয়ে তার ভাই স্বপরিবারে বাড়ি ছেড়ে কোথায় চলে গেছে তা তার জানা নেই। ঘটনায় জড়িত থাকার ব্যাপারে জানতে চাইলে উষা রানী জানান, শহীদরা তার ধর্ম আত্মীয়। সেই সুবাদে তারা তার বাড়িতে যাতায়াত করে। এরই মাঝে তারা অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়লে তাতে তার কি করার আছে?

স্থানীয় ইউপি সদস্য বাবু গোলদারের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি কাজে ব্যাস্ত আছেন পরে কথা বলবেন জানিয়ে বিষয়টি এড়িয়ে জান।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জনবাণীকে জানান, এ ধরনের কোন অভিযোগই পাননি তিনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নিবেন বলেও জানান তিনি।

সর্বশেষ স্থানীয়রা হতদরিদ্র ভিকটিমের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য প্রশাসনের আশুহস্তক্ষেপ কামনা করে তাদের বাড়িতে থাকার পরিবেশ সৃষ্টির জোর দাবি জানান।

এসএ/