চুয়াডাঙ্গায় ট্রেনে কেটে বৃদ্ধা নিহত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চুয়াডাঙ্গায় ট্রেনে কেটে বৃদ্ধা নিহত

চুয়াডাঙ্গায় ট্রেনের নিচে পড়ে নেবারণ নেছা (৮৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) বেলা ১২ টার দিকে সদর উপজেলার আমিরপুর রেলগেটের অদূরে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনে এদূর্ঘটনা ঘটে। নিহত নেবারণ নেছা চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের আমিরপুর গ্রামের রেলগেট এলাকার মৃত রহম মণ্ডলের স্ত্রী। 

খবর পেয়ে চুয়াডাঙ্গা রেলওয়ে ফাড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ ফাড়িতে  নেয়। 

নিহত পরিবারের সদস্যরা বলেন, বিগত কয়েকবছর যাবত নেবারণ নেছা মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। মাঝেমধ্যেই সবার অজান্তে বাড়ি থেকে চলে যেতো। পরে আমরা খুজে বাডিতে নিয়ে আসতাম। 

শুক্রবার বেলা ১২ টার আগে বাড়ি থেকে বের হয়। পরে লোকমুখে শুনতে পাই রেললাইন পারাপারের সময় ট্রেনের নিচে পড়ে নেবারণ নেছা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এতে তার শরীর ১০ থেকে ১২ খণ্ড হয়ে যায়। 

চুয়াডাঙ্গা রেলওয়ে ফাড়ি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জনবাণীকে বলেন, ট্রেনের নিচে পড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তার শরীর ১০ থেকে ১২ খণ্ড হয়ে গেছে। মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ ফাড়িতে নেয়া হয়েছে। উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশক্রমে ব্যবস্থা নেয়া হবে।

এসএ/