গোপালগঞ্জে বঙ্গবন্ধুর মাজারে ছাত্রলীগের শ্রদ্ধা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


গোপালগঞ্জে বঙ্গবন্ধুর মাজারে ছাত্রলীগের শ্রদ্ধা

ফয়সাল আহমেদ, গোপালগঞ্জ থেকে: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ গোপালগঞ্জ সদর উপজেলা, সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখা ও পৌর এবং সাতপাড় নজরুল কলেজ ছাত্রলীগের নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তারা সকলে বঙ্গবন্ধু সহ মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি- নিউটন মোল্যা,যুগ্ম সাধারণ সম্পাদক- দাউদ মোল্যা,মোল্যা মিরশাল সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন তাজ,কাজী পারভেজ সহ নবনির্বাচিত সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোল্যা রিয়াজুল ইসলাম রিয়াজ,যুগ্ম আহবায়ক রিফাত সরদার, ইয়াছিন আরাফাত জয়, নাজমুল সরদার,সদস্য- তানভীর আলম নাহিদ, সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের আহবায়ক দিদারুল ইসলাম দিদার, যুগ্ম আহবায়ক- সাজ্জাদ মোল্যা,সোহেল মোল্যা,শাকিল সদস্য-ইমন হোসেন,মুন্না পৌর ছাত্রলীগের আহবায়ক আরিফুল রহমান তারেক,যুগ্ম আহবায়ক শামীম,রাশেদুল ইসলাম রনি, সদস্য- সাজ্জাদ সরদার। সাতপার সরকারি নজরুল কলেজ ছাত্রলীগের সভাপতি অজয় বিশ্বাস সাধারণ সম্পাদক লিমন বাঙালি প্রমুখ। 

জেবি/ আরএইচ/