ঢাকা-আরিচা মহাসড়কে ঝরলো একই গ্রামের তিন জনের প্রাণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ঢাকা-আরিচা মহাসড়কে ঝরলো একই গ্রামের তিন জনের প্রাণ

ঢাকা-আরিচা মহাসড়ক মানিকগঞ্জের শিবালয়ে বাস ও অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে রিকশার ড্রাইভারসহ ৩ জন নিহত হয়েছেন। শনিবার (২৯ জানুয়ারি) দুপুর ১ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে উপজেলার মহাদেবপুর বাসস্ট্যান্ডের কাছে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, হরিরামপুর উপজেলার হানিয়া গ্রামের আফাজউদ্দিনের ছেলে জাহিদ (৩৩), ইমতাজ ফকিরের ছেলে আব্দুর রহমান (৪০) এবং মৃত মোতালেবের ছেলে মো. আব্দুর রাজ্জাক। নিহত সকলের বাড়ি একই গ্রামে। এ ঘটনায় ঘাতক বাস ও চালককে আটক করেছে পুলিশ।

নিহতের আত্মীয়রা জানান, ‌বরংগাইল আড়ত থেকে পেঁয়াজ বিক্রয় শেষে বাজার করে জাহিদের ব্যাটারিচালিত অটোরিকশায় ফিরছিলেন তারা। এসময় মহাদেবপুর বাসস্ট্যান্ডের কাছে বেপরোয়া কমফোর্ট লাইনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।  

বরংগাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) রিয়াদ মাহমুদ জনবাণীকে জানান, আজ দুপুরে বরংগাইল আড়তে পেঁয়াজ বিক্রি করে রিকশায় বাড়ি ফিরছিলেন আব্দুর রহমান ও রাজ্জাক। পথিমধ্যে মহাদেবপুর বাসস্ট্যান্ডের কাছে বিপরীত দিক থেকে আসা কমফোর্ট লাইনের একটি বাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ঘটনাস্থলে দুজন মারা যান। আর হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। এ ঘটনায় ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে। মামলা দায়ের প্রস্তুতি চলছে। 

এসএ/