স্ত্রীর পেট কেটে মাথা থেঁতলে দিল স্বামী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্ত্রীর পেট কেটে মাথা থেঁতলে দিল স্বামী

নরসিংদীর হাজীপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী খুন। ধাতব যন্ত্রের উপর্যুপরি আঘাতে মাথা থেঁতলে দিয়ে ও পেট কেটে ঐ গৃহবধূকে হত্যা করা হয়েছে।

শুক্রবার (২৮ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। নিহত ওই গৃহবধূর নাম সুবর্ণা আক্তার (২১)। নিহত সুবর্ণা আক্তার নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের চকপাড়া গ্রামের ইদ্রিস মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. সোহেল মিয়ার স্ত্রী। সোহেল স্থানীয় একটি মরিচ-হলুদ ভাঙানোর কারখানায় কাজ করতেন। সুবর্ণা-সোহেল দম্পতির ৬ মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে সাংসারিক ব্যাপারে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে সোহেল-সুবর্ণা দুজনেই উত্তেজিত হয়ে পড়েন। একপর্যায়ে উত্তেজিত সোহেল ঘরে থাকা একটি রেঞ্জ নিয়ে সুবর্ণার ওপর চড়াও হয়। এ সময় রেঞ্জ দিয়ে সুবর্ণার নাক-মুখ-মাথায় উপর্যুপরি আঘাত করতে থাকে সোহেল। ওই সময় সুবর্ণার চিৎকারে প্রতিবেশীরা নরসিংদী মডেল থানায় খবর দেন।

পরে, রাত ২টার দিকে ওই থানার উপপরিদর্শক অভিজিৎ চৌধুরী ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় সুবর্ণাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। পরে সকালে তার লাশ ওই হাসপাতালেরই মর্গে পাঠানো হয়।

নরসিংদী মডেল থানার উপপরিদর্শক অভিজিৎ চৌধুরী জনবাণীকে জানান, গুরুতর আহত অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়েছে। এই ঘটনায় নিহতের স্বামীকে আমরা আটক করেছি। তিনি আমাদের কাছে পুরো ঘটনা স্বীকার করেছেন। এই ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এসএ/