মাদারীপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে ৫ জন নিহত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মাদারীপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে ৫ জন নিহত

মাদারীপুরের শিবচরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। 
শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের বাঁচামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী খলিল মাতুব্বর (৬৫), পথচারী মোস্তফা শিকদার, (৫২) রোকেয়া বেগম (৪৫) ও ভ্যানচালক লিটু শরীফ (৫০), মোফাজ্জেল হোসেন খান (৫৫)। এদের মধ্যে চারজনই শিবচরের বাচামারা ও মাদবরচর এলাকার পথচারী বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশের ইনচার্জ গাজী সাখাওয়াত হোসেন।

হাইওয়ে পুলিশ জানায়, মাদারীপুরের শিবচরের কাঁঠালাবাড়ি ফেরিঘাট থেকে একটি প্রাইভেটকার ফরিদপুরের ভাঙ্গার দিকে যাচ্ছিল। মাঝপথে ঢাকা-খুলনা মহাসড়কের শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বাঁচামারা এলাকায় আসলে পেছন থেকে আসা খুলনাগামী গ্রামীণ পরিবহনের যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় প্রাইভেটকারটি। ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা একযাত্রীর মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে পেছন থেকে অপর একটি ইমাদ পরিবহনের যাত্রীবাহীবাস স্থানীয়দের চাপা দেয়। এতে মারা যায় স্থানীয় ৪ জন। এ সময় আহত হয় অন্তত আরও ৪ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করে।

শিবচরের পাঁচ্চর হাইওয়ে পুলিশের ওসি মো. সাখাওয়াত হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এছাড়া সড়কে যান চলাচল স্বাভাবিক করতেও তৎপর ছিল হাইওয়ে পুলিশ।
ওআ/