স্বরূপকাঠিতে অগ্নিকাণ্ডে ২১ দোকান ভস্মিভূত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৩২ পূর্বাহ্ন, ৩রা অক্টোবর ২০২২


স্বরূপকাঠিতে অগ্নিকাণ্ডে ২১ দোকান ভস্মিভূত
ফার্নিচারের দোকান থেকে আগুনের সুত্রপাত

স্বরূপকাঠির কুড়িয়ানা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২০ দোকানসহ একটি বসতঘর ভস্মিভূত হয়েছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতির সম্মুখীন হয়েছে বাজারের ক্ষুদ্র ব্যবসায়ীরা। 

আজ রোববার ভোর ৫ টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা জানান ফার্নিচারের দোকান থেকে আগুনের সুত্রপাত ঘটে।

পাশের একটি বসতঘরের বিজয় হালদার জানান, ভোর আনুমানিক সাড়ে ৪ টায় সুমনের ফার্নিচারের দোকানের মধ্যে  আগুন জ্বলতে দেখে তিনি ডাক চিৎকার দেন। এ সময় লোকজন ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে নেছারাবাদ (স্বরূপকাঠি) ফায়ার সার্ভস কর্মীরা গিয়ে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। ততক্ষনে বাবুল হালদারের হার্ডওয়্যার ও তেলের দোকান, স্বপন সুতারের ওয়ার্কসপসহ ২০ দোকান ও একটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। 

আটঘর কুড়িয়ানা ইউপি চেয়ারম্যান মিঠুন হাওলাদার জানান, আগুনে পুড়ে যাওয়া দোকান মালিকরা প্রায় কোটি টাকার ক্ষতির ম্মুখীন হয়ছে। নেছারাবাদ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো. আব্দুস সালাম বলেন খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বিদ্যুতের সর্টসার্কিট  থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে তিনি জানান। এ রিপোর্ট লেখার সময় উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, ইউএনও মো. মোশারেফ হোসেন, ওসি আবির মোহাম্মদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করছেন। 

জেবি/ আরএইচ/