ছাগল চুরি করে গণধোলাই খেলও যুবলীগ নেতা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৪৮ পূর্বাহ্ন, ৪ঠা অক্টোবর ২০২২


ছাগল চুরি করে গণধোলাই খেলও যুবলীগ নেতা
যুবলীগ নেতা

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাসহ দুজনকে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা।

এ সময় তাদের কাছ থেকে একটি ছাগল ও মোটরসাইকেল জব্দ করে জনতা ।

গতকাল রোববার (২ অক্টোবর) দুপুরে জেলার রানীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে এ ঘটনা ঘটে। গণপিটুনি দেয়ার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

উপজেলার মহেশপুর গ্রামের চুরি যাওয়া ছাগলের মালিক লোকমান বলেন, ঘাস খাওয়ার জন্য বাড়ির পাশের রাস্তায় ছাগলটিকে বেঁধে রাখি। হঠাৎ করে একটি মোটরসাইকেল থেকে একজন লোক নেমে আমার ছাগলটিকে গাড়িতে উঠিয়ে নিয়ে যাচ্ছিল। এ সময় আমরা ধাওয়া করি এবং পথিমধ্যে নেকমরদ বাজারে দুজনকে ধরে ফেলি।

অভিযুক্ত ব্যক্তির নাম হাবীবুল্লাহ হাবীব। তিনি নিজেকে জেলার পীরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক হিসেবে পরিচয় দিয়েছিলেন। অপর জনের নাম মিরাজুল ইসলাম। তার বাড়ি পীরগঞ্জ উপজেলার তাজপুর গ্রামে।

ছাগল মালিকের মেয়ে সুমাইয়া জানান, তাদের একটি খাসি মোটরসাইকেলে তুলে নিয়ে পালিয়ে যাচ্ছিল ওই দুই যুবক। এ সময় প্রতিবেশীসহ তিনি মোটরসাইকেলের পেছন থেকে তাদের ধাওয়া করেন। নেকমরদ বাজার এলাকায় তারা ধরা পড়ে যায়। পরে জনতা তাদের গণপিটুনি দেয়। গণপিটুনি শেষে দু'জনকে কান ধরে উঠবস করানো হয়।

এ বিষয়ে পীরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল বাবু বলেন, হাবীব ধর্মবিষয়ক সম্পাদক নয়। সাধারণ সদস্য। তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

জেবি/ আরএইচ/