দর্শনায় চিনিকলটি টিকিয়ে রাখতে হলে বেশি বেশি আখ লাগান: এমডি মোশারফ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:১৮ পূর্বাহ্ন, ১৪ই অক্টোবর ২০২২


দর্শনায় চিনিকলটি টিকিয়ে রাখতে হলে বেশি বেশি আখ লাগান: এমডি মোশারফ
দর্শনায় আখচাষী

দর্শনায় আখচাষীদের নিয়ে রোপন মৌসুম ও আখ রোপন মৌসুম সরবাহরের লক্ষে আখচাষী  সমাবেশ অনুষ্টিত হয়েছে।


বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকাল ৫ টায় দক্ষিণ চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয় প্রঙ্গনে আখ চাষীদের নিয়ে এ সমাবেশ অনুষ্টিত হয়।


উক্ত অনুষ্টানে কেরু এ্যান্ড কোম্পানির  মহাব্যাবস্হাপক কৃষি মোহাম্মদ আশরাফুল আলম ভৃইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন কেরু এ্যান্ড কোম্পানির ব্যাবস্হাপনা পরিচালক মোহাম্মদ মোশারফ হোসেন।


প্রধান অতিথি হিসাবে বক্তব্যে বলেন, এই ঐতিহ্যবাহী  শিল্প প্রতিষ্ঠানটি  আপনাদের চিনিকলটি টিকিয়ে রাখতে হলে বেশি বেশি আখ লাগাতে হবে।আখ না লাগালে চিনিকলটি টিকিয়ে রাখা সম্বভ হবে না।চিনিকলটি টিকিয়ে রাখার স্বার্থে যা যা প্রয়োজন আমি সে লক্ষে কাজ করে যাচ্ছি।


আপনারা  আখ লাগিয়ে আগামীতে মিলটি বেশিদিন চলে সে লক্ষে ভাল বীজ ব্যাবহার করুন।সরকার ইতিমধ্যে আখের দাম বাড়িয়েছে চাষীরা যাতে করে বেশি লাভবান হয়।


বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের সভাপতি ও কেরুজ শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, কেরুজ সম্পাসারন ডি জি এম মাহাবুবুর রহমান,শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান  সাবেক শ্রমিক নেতা হাফিজুর রহমান হাফিজ।দক্ষিনচাঁদপুর ইউনিটের সি ডি এ রাধা রানী, ও অত্র এলাকার আখচাষীবৃন্দ। 


আরএক্স/