দর্শনায় মাদক সেবন করতে গিয়ে পুলিশ কনষ্টেবলসহ আটক তিন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫৯ পূর্বাহ্ন, ১৪ই অক্টোবর ২০২২


দর্শনায় মাদক সেবন করতে গিয়ে পুলিশ কনষ্টেবলসহ আটক তিন
দর্শনা থানা

গোয়েন্দা পুলিশ পরিচয়ে ফেনসিডিল সেবন করতে গিয়ে গ্যাঁড়াকলে এক পুলিশ সদস্যসহ তিন যুবক।ফেনসিডিল সেবনের পর টাকা চাওয়ায় মাদক ব্যাবসায়ীদের সাথে শুরু হয় বাক বিতন্ড।এক পর্যায়ে মাদক ব্যাবসায়ীদের হাতকড়া পরিয়ে দেয় পুলিশ পরিচয়ে  তিন যুবক।   


চুয়াডাঙ্গার দর্শনায় ডিবি পুলিশ পরিচয়ে ফেন্সিডিল খেতে এসে ফিরোজ নামের এক পুলিশ সদস্য সহ তিনজন জনরষে পড়েছেন। ওই পুলিশ সদস্যর হ্যান্ডক্যাপ নিয়ে পালিয়েছে মাদক ব্যবসায়ীরা। অবশেষে পুলিশ সদস্যসহ তিন জনকে আটক করেছে দর্শনা থানা পুলিশ। 


বুধবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে এদের আটক করা হয়। জানা যায় , চুয়াডাঙ্গার আলমডাঙ্গা হাপানি ক্যাম্পের পুলিশ কনস্ট্রোবল ফিরোজ, চুয়াডাঙ্গা মুসলিমপাড়ার বকুলের ছেলে সোয়েব (৩০) ও আলমডাঙ্গা উপজেলার রইতনপুর গ্রামের মকলেছের ছেলে সাজন আলী (২৮) বুধবার বিকাল ৪ টার দিকে ফেন্সিডিল খেতে আসে দর্শনা দক্ষিণচাঁদপুর গ্রামের নজু জয়ার্দারের ছেলে লিমনের কাছে। 


ফেন্সিডিল খাওয়ার পর মাদক ব্যাবসায়ী লিমন তাদের কাছে ফেন্সিডিলের টাকা চাইলে তারা ডিবি পুলিশ পরিচয় দিয়ে লিমনের হাতে হ্যান্ডক্যাপ পরিয়ে দেয়। চলে দেন দরবার। কিন্তু বিধিবাম! এসময় সুযোগ বুঝে মাদক ব্যবসায়ী লিমন কৌশলে পালিয়ে যায়। হ্যান্ডক্যাপ হারিয়ে পুলিশ সদস্য ফিরোজ হয়ে পড়ে দিশেহারা। রাত ৯ টার দিকে দর্শনা থানা পুলিশ খবর পেয়ে পুলিশ সদস্য ফিরোজ, সাজন ও সোয়েবকে আটক করে।  


দর্শনা থানার ওসি তদন্ত আমান উল্লাহ সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। এবং তিনি বলেন এ ঘটনায় সোয়েব ও সাজনকে ৩৪ ধারায় জেল হাজতে প্রেরন করা হয়েছে।ও পুলিশ সদস্যকে চুয়াডাঙ্গা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।


আরএক্স/