জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৪০ পূর্বাহ্ন, ১৪ই অক্টোবর ২০২২


জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী
ছবি: জনবাণী

পটুয়াখালীতে জাতীয় শ্রমিক লীগের ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (১২ই অক্টোবর) সকালে পটুয়াখালী জেলা, উপজেলা ও অটোরিক্সা শ্রমিক লীগের যৌথ উদ্দ্যোগে জাতীর পিতা প্রতিকৃতিত্বে শ্রদ্ধাঞ্জলী অর্পন, আলোচনা সভা, বর্নাধ্য, শোভা যাত্রা ও পটুয়াখালী জেলা শাখা অটোরিক্সা শ্রমিক লীগের আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়। 


এ সময় বাংলাদেশ আওয়ামীলীগের সাঙ্গঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, পটুয়াখালী জেলা শ্রমিক লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন মিয়া, সাধারন সম্পাদক মো: মিজানুর রহমান মিজান, বিশেষ অতিথি পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ কাজী আলমগীর হোসেন, জেলা আওয়ামীলীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান। 


এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগের সকল জেলা ও উপজেলার অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। পটুয়াখালী জেলা অটোরিক্সা শ্রমিক লীগের সভাপতি মো: গনি হাওলাদার ও সাধারন সম্পাদক মো: শাহিন তালুকদার এর নেত্রীত্বে প্রায় দুই শতাধিক জেলা উপজেলা ও ইউনিয়ন থেকে আসা নেত্রীবৃন্দ জাতীয় শ্রমিক লীগের ১২ই অক্টোবর ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্টানে সোনার বাংলা লাল সবুজের পতাকা উত্তোলন, রংবেরঙের বেলুন হাতে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে হাটি হাটি পা দিয়ে আনন্দ র‌্যালি পটুয়াখালী চৌরাস্তা হতে, সোনালী ব্যাংক মোড়, ফটিক পট্টি, ডিসির বাংলা ও লঞ্চঘাট আনন্দ র‌্যালির আগমন। বাংলাদেশ আওয়ামীলীগ পটুয়াখালী জেলার সকল সঙ্গঠনের নেতা কর্মী ও নেত্রীবৃন্দরা।


উল্লেখ্য বাংলাদেশ শ্রমজিবী মানুষের দাবী আদায় ও অধিকার প্রতিষ্ঠা সহ তাদের সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তির লক্ষে ১৯৬৯ সালে এই দিনে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগঠনটি প্রতিষ্ঠা করেন।


আরএক্স/