পুলিশ সদস্যের মায়ের অর্ধগলিত লাশ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:০৫ পূর্বাহ্ন, ২০শে অক্টোবর ২০২২


পুলিশ সদস্যের মায়ের অর্ধগলিত লাশ উদ্ধার
ছবি: ইন্টারনেট

রামপালে বৃদ্ধার অর্ধ গলিত লাশ উদ্ধার হয়েছে। রামপাল উপজেলার ভোজপাতিয়া ইউনিয়নের বেতকাটা গ্রামের মৃত ক্ষিতীশ হালদারের স্ত্রী নীহারিকা হালদার (৭০) এর অর্ধ গলিত লাশ নিজ বাড়িতে ট্রাংক ভর্তি অবস্থায় উদ্ধার করে রামপাল থানা পুলিশ।




পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নীহারিকা হালদার গত শুক্রবার একই গ্রামের তার মেয়ে রাধিকার বাড়িতে বেড়াতে গিয়ে আবার বাড়ি ফিরে আসে। পরে তাকে সোমবার সন্ধ্যা ৭ টায় নিজ ঘরে ট্রাংকের ভিতর পাওয়া যায়। এ সময়ে তার ঘরের দরজা তালাবদ্ধ ছিল। খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে রামপাল থানা পুলিশ ঘটনা স্থল থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় এনে লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরন করেছেন। সরেজমিন সূত্রে জানা গেছে ওই মহিলার কাছে নগদ ও ব্যাংক ব্যালেন্স হিসেবে মোটা অংকের টাকা ছিল। এ ব্যপারে রামপাল থানার ওসি মোঃ সামছুদ্দীন জানান, ওই বৃদ্ধার পুত্র বাবুল হালদার পুলিশে চাকুরী করেন।




বৃদ্ধার বেশ কিছু টাকা পয়সা ছিল। টাকা পয়সার কারনে বৃদ্ধা হত্যাকান্ডের শিকার হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ইতেমধ্যে আমাদের বিভিন্ন  তদন্ত কার্যক্রম শুরু করেছে। আশা করি দ্রুততম সময়ের মধ্যে সঠিক বিচার করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিকটিমের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দাখিল করেনি।




এইচআর/