ছয় বছরের শিশু ধর্ষণ মামলায় স্কুল ছাত্র গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫৭ পূর্বাহ্ন, ২৭শে অক্টোবর ২০২২


ছয় বছরের শিশু ধর্ষণ মামলায় স্কুল ছাত্র গ্রেফতার
ফাইল ছবি

বগুড়ার সারিয়াকান্দিতে (০৬) বছর বয়সের শিশু মেয়েকে ধর্ষণের মামলায় আহসান হাবিব (১৫) নামে স্কুল ছাত্রকে গ্রেফতার করেছে থানা পুলিশ । 


আহসান হাবীব উপজেলার নিজবলাইল গ্রামের দক্ষিণ পাডার সাঈদ বাদশার ছেলে ও হাটশেরপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র । জানা গেছে, গত সোমবার বিকাল ৪টার দিকে বৃষ্টির সময় আহসান হাবিব তার প্রতিবেশী ছয় বছরের এক শিশু মেয়েকে ফুঁসলিয়ে তার ঘরে ডেকে ধর্ষণ করে।


আহসান হাবিব ভয়ভীতি দেখিয়ে শিশু মেয়েটিকে ধর্ষণের ঘটনা কাউকে জানাতে নিষেধ করে । পরবর্তীতে মেয়েটি অসুস্থ হলে তার পিতা-মাতা বিষয়টি জেনে ফেলে। ঘটনাটি নিয়ে স্থানীয় ভাবে মীমাংসার চেষ্টা ব্যর্থ হয়। গত মঙ্গলবার ভিকটিমের পরিবার থানায় অভিযোগ করলে পুলিশ রাতেই প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আহসান হাবীবকে আটক করে থানায় নিয়ে আসে । 


এব্যাপারে ভিকটিমের মা বাদী হয়ে আহসান হাবিবকে আসামী করে গতকাল বুধবার সারিয়াকান্দি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন । এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হোসেন আলী বলেন, আসামী আহসান হাবিবকে আদালতে প্রেরণ করার প্রস্তুতি চলছে । ভিকটিম শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুডা শহীদ জিয়াউর রহমান মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।


আরএক্স/