তালাবদ্ধ ঘর থেকে নববধূর হাত-পা বাঁধা গলাকাটা লাশ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


তালাবদ্ধ ঘর থেকে নববধূর হাত-পা বাঁধা গলাকাটা লাশ উদ্ধার

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রসুলগঞ্জ বাজারে সাহেব আলী চৌধুরীর ভাড়া বাসায় হাত পা বাধাঁ অবস্থায় গলা কাটা লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। 

সোমবার ( ৩১ জানুয়ারি) বিকাল সাড়ে ৫ টার দিকে এ ঘঠনা ঘটে। 

রসুলগঞ্জ বাজার কমিটি সভাপতি শেকুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক  সামাদুল হক চৌধুরী এসময়  নবীগঞ্জ থানা খবর দিলে ওসি ডালিম আহমেদ ঘটনাস্থলে আসেন। 

জানা যায়, সদর ইউনিয়নের বড় আলী পুর গ্রামের সবজু মিয়া দ্বিতীয় স্ত্রীর ছেলে জাকারিয়া (২৩) তার মা বাবার ইচ্ছে মতে উল্লেখিত  পশ্চিম তিমির পুর গ্রামের মৃত আঃ রহিম এর  মেয়ে রাজনা বেগম (১৮) কে  তিন মাস আগে বিয়ে করে। কিছু দিন যাবৎ স্বামী জাকারিয়া তার সৎ বাবার বাড়িতে অবস্থান করে। 

ভাড়াটিয়া বাসার মালিক সাহেব আলী চৌধুরীর জানান, এক সপ্তাহ আগে স্বামী জাকারিয়া তার স্ত্রী রাজনা বেগমকে নিয়ে এই বাসায় উঠে এক সাপ্তাহ এর ভিতর কোন ঝগড়া বিবাদ তিনি শুনেন নাই। 

নিহত রাজনা বেগমের  ভাই সুফি মিয়া জানান, কোন কারণে তার  বোন খুন হয়েছে তিনি কিছু জানেন না। 

নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ জনবাণীকে জানান, হাত-পা বাঁধা গলা কাটা অবস্থা পেয়েছি কিন্তু কী কারণে খুন হয়েছে এখনও জানা যায়নি। খুন হওয়া রাজনার স্বামীকে ঘটনাস্থলে না পেয়ে  প্রাথমিক ভাবে তাকে সন্ধেহ করা হচ্ছে। লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্টর জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্ররণ করা হয়েছে।

এসএ/