মধ্যরাতে বদরুন্নেসা কলেজে ছাত্রলীগের সংঘর্ষ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৩১ পূর্বাহ্ন, ৫ই নভেম্বর ২০২২


মধ্যরাতে বদরুন্নেসা কলেজে ছাত্রলীগের সংঘর্ষ
ছবি: সংগৃহীত

রাজধানীর পুরান ঢাকার বকশিবাজারে অবস্থিত বেগম বদরুন্নেসা মহিলা কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।এতে দুইজন আহত হয়েছেন।


জানা যায়, গতকাল বৃহস্পতিবার মধ্যরাত ১২টার দিকে কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খাদিজা ইসলাম ও তার সহযোগীদের নির্যাতনে দুই শিক্ষার্থী আহত হন। এরপর সংঘর্ষের সূত্রপাত হয়। পরে রাত ৩টা নাগাদ চকবাজার থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


কলেজ সূত্রে জানা গেছে, সংঘর্ষের ঘটনার পরপরই পুলিশ কলেজের মূল ফটকে অবস্থান নেয়। এরপর পরিস্থিতির অবনতি হলে পুলিশের একটি দল ভেতরে প্রবেশ করে পরিস্থিতি শান্ত করে।


মাহমুদা বলেন, ঘটনার সময় আমি অন্য রুমে সিনিয়র আপুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলাম। আড্ডা শেষে রুমে ফেরা মাত্রই মহুয়া আক্তার আমার মোবাইল কেড়ে নেয়। এরপর রুমের আলো নিভিয়ে খাদিজা আক্তার আমাকে মারধর করে। মারধরের ফলে আমি অচেতন হয়ে পড়ি। পরে অন্য সিনিয়র আপুরা আমাকে উদ্ধার করে। আমি এ ঘটনার বিচার চাই।


অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত খাদিজা ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি একে মিথ্যা বলে দাবি করেন। এ ঘটনাকে নাটক বলে তিনি ফোন কেটে দেন।


চকবাজার থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার মধ্যরাতে বদরুন্নেসা কলেজে ছাত্রলীগ নেতাকর্মীরা নিজেদের মধ্যে সংঘর্ষে জড়ায়। এতে তাদের দু’জন আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জেবি/ আরএইচ/